ফাইল ফটো

ঢাকাঃ

যুবলীগ নেতা সম্রাটের গ্রেফতারের বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আমি বলছি ধৈর্য ধরুন, অপেক্ষা করুন। আমি কোনো ব্যক্তির ক্ষেত্রে কিছু বলব না।

তিনি বলেন, সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সঙ্গে আলাপ করব। তৃণমূলের সম্মেলনে অপকর্মের সঙ্গে জড়িতদের দলের নেতৃত্বে বসাব না। এটাও আমাদের একটি উদ্দেশ্য। যারা অপকর্মে জড়িত তাদের বাদ দিয়েই করব।

বুধবার দুপুরে সচিবালয়ে সমসাময়িক বিষয়ে ব্রিফিংকালে তিনি এসব কথা বলেন।

যুবলীগের সম্মেলনের বিষয়ে জানতে চাইলে ওবায়দুল কাদের বলেন, এটা আমি আজ নেত্রীর সঙ্গে দেখা হবে আলাপ করবো। তিনি যেভাবে নির্দেশনা দেন সেভাবেই হবে।

ওবায়দুল কাদেরের নিজের উল্লেখ করা ‘গরম খবর’ প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, ‘আপনার খুব শিঘ্রই গরম খবর পাবেন। কী সেই গরম খবর তা আজ আমি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার পর জানা যাবে। আমি তো আগাম অন্ধকারে ঢিল ছুড়তে পারি না। আমিতে আগেই বলে দিতে পারি না যে, আমাকে প্রধানমন্ত্রী এটা বলে দেবেন?’

ঢাকার ওয়ার্ডগুলোতে চাঁদাবাজি একটি ওপেন সিক্রেট এ বিষয়ে কী পদক্ষেপ নিচ্ছে সরকার এমন- প্রশ্নের জবাবে কাদের বলেন, এই যে আমরা তৃণমূলে সম্মেলন করছি। সংগঠনকে নতুন করে ঢেলে সাজাচ্ছি। যাদের বিরুদ্ধে চাঁদাবাজি, টেন্ডাবাজির অভিযোগ আছে সেসব লোকদের আমরা দলের নেতৃত্বে বসাবো না। এটাও তো আমাদের বড় উদ্যোগ। আর এটা শুধু ঢাকা নয় সারা বাংলাদেশে হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here