নিজস্ব প্রতিবেদক:

এবার ওরস শরীফে নাচলেন ও গাইলেন দেশের প্রথম তৃতীয় লিঙ্গের চেয়ারম্যান নজরুল ইসলাম ঋতু। বৃহস্পতিবার রাতে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারবাজারে অবস্থিত গাজী কালু ও চম্পাবতীর মাজারে বাৎসরিক ওরস শরীফে তিনি নাচ ও গান করেন।

প্রতি বছর বাংলা সনের ২৮ ফাল্গুন গাজী কালু ও চম্পাবতীর মাজারে বাৎসরিক ওরস শরীফের আয়োজন করা হয়। প্রতিবছরের মতো এবারও ছিল সেই আয়োজন। দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসে ভক্ত-অনুসারীরা। কিন্তু এবার এই ওরস শরীফে সবচেয়ে বেশি আকর্ষণ ছিল দেশের প্রথম তৃতীয় লিঙ্গের চেয়ারম্যান নজরুল ইসলাম ঋতু। তাকে দেখতে হাজার হাজার মানুষের ভীড় জমে যায়।

এমনই একটি গানের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা গেছে তোরা বাতাস কর, বাতাস কর সখি শিরোনামে একটি গান পরিবেশন করেন। এসময় সাধারণ মানুষ গানের তালে তালে নাচতে থাকে।

দেশের প্রথম তৃতীয় লিঙ্গের চেয়ারম্যান নজরুল ইসলাম ঋতু বলেন, এর আগেও তিনি এই ওরসে গিয়েছেন। মাঝে ৩/৪ বছর যাননি। চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর বৃহস্পতিবার গিয়েছিলেন। সাধারণ মানুষের অনুরোধে এ সময় একটি গান পরিবেশন করি।

উল্লেখ্য, ২৮ নভেম্বর অনুষ্ঠিত ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ৬নং ত্রিলোচনপুর ইউনিয়নের নির্বাচনে নৌকার প্রার্থীকে হারিয়ে দেশের প্রথম চেয়ারম্যান নির্বাচিত হন নজরুল ইসলাম ঋতু। নজরুল ইসলাম ঋতু ৯ হাজার ৫৫৭ ভোট পান এবং তার নিকটতম প্রতিদ্ব›দ্বী নৌকা প্রতীকের নজরুল ইসলাম সানা পান ৪ হাজার ৫২৯ ভোট।

ভিডিও দেখুন…

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here