জামালপুরঃ

অনৈতিক কাজ করায় জামালপুরের বিতর্কিত ডিসি আহমেদ কবীরকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে। নতুন ডিসি হিসেবে নিয়োগ পেয়েছেন পরিকল্পনা মন্ত্রীর একান্ত সচিব (পিএস) মোহাম্মদ এনামুল হক।

গত বৃহস্পতিবার (২২ আগস্ট) ডিসির আপত্তিকর ভিডিও ভাইরালের পর ফের রোববার (২৫ আগস্ট) সেই ডিসির আরও একটি ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওতেও রয়েছে আপত্তিকর ভিডিওর সেই নারী সহকর্মী সাধনা।

ভিডিওতে দেখা যায় একটি গান গাইছেন ডিসি আহমেদ কবীর। নতুন এই ভিডিওতে নারী সহতর্মী সাধনা ছাড়াও আরও কিছু ব্যক্তিকে দেখা যায়। যদিও এখনও তাদের পরিচয় পাওয়া যায়নি।

প্রসঙ্গত, রোববার (২৫ আগস্ট) সচিবালয়ে ডিসির সেই আপত্তিকর ভিডিও নিয়ে কথা বলেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। তিনি বলেন, নারী অফিস সহকারীর সঙ্গে আপত্তিকর ভিডিও প্রকাশের ঘটনায় জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরের সঙ্গে অন্তরঙ্গে জড়ানো সেই নারীর বিরুদ্ধেও ব্যবস্থা নেয় হবে।

প্রতিমন্ত্রী আরও বলেন, এখানে শুধু ডিসি নয় যে নারীর নাম এসেছে সেও তদন্তের আওতায় আসবে। এক্ষেত্রে মন্ত্রী পরিষদ বিভাগ থেকে তদন্ত কমিটি করে ব্যবস্থা নেয়া হচ্ছে।

ডিসিকে ওএসডি করার প্রসঙ্গ টেনে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, জামালপুরের ডিসি অনৈতিক কাজ করেছে। প্রাথমিক তদন্তের ভিত্তিতে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে। অধিকতর তদন্তের ভিত্তিতে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

ভিডিও…

চা খাবেন ! ডেলে দিই ॥জামালপুরের ডিসি স্যারের কন্ঠে অসাধারণ গান । পরিবেশটা কত সুন্দর না ! কোন হৈচৈ আছে । পাশে সানজিদা ইয়াসমিন সাধনা আপু বসা আছেই বলে এতো সুন্দর পরিবেশ ॥

Posted by Obaidul Hoque Ripon Page on Sunday, August 25, 2019

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here