দামুডহুদায় বিষ খাইয়ে স্বামীকে হত্যা চেষ্টা, স্ত্রী কারাগারে - ফাইল ছবি

চুয়াডাঙ্গাঃ

চুয়াডাঙ্গার জীবননগরে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু হয়েছে। বুধবার (২২ এপ্রিল) রাত সাড়ে ১১টায় উপজেলার উথলী গ্রামের বাজার ফুটবল মাঠ পাড়ার নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

বৃহস্পতিবার ভোর সাড়ে ৩টার দিকে উপজেলা ইসলামী ফাউন্ডেশনের নির্দেশনায় স্বাস্থ্যবিধি মেনে ওই নারীর দাফনকার্য সম্পন্ন করা হয়েছে।

করোনা পরীক্ষার জন্য তার মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আব্দুর রাজ্জাকের নেতৃত্বে একটি মেডিক্যাল টিম নমুনা সংগ্রহ করে।

এর আগে ওই নারীর অসুস্থের খবর পেয়ে বুধবার বিকালে জীবননগর থানা পুলিশ এসে ওই বাড়িসহ আশপাশের তিনটি বাড়ি লকডাউন করে দেয়। পরে আরও দুটি বাড়ি লকডউন করা হয়।

পুলিশ জানায়, জীবননগর উপজেলার উথলী গ্রামের বাজার ফুটবল মাঠ পাড়ার রফিকুল ইসলামের স্ত্রী সাবিনা খাতুন (৪৪) চার দিন আগে বাবার বাড়ি যশোরে বেড়াতে যান। সেখানে থেকে ফিরে জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টসহ পাতলা পায়খানায় আক্রান্ত হন তিনি। এই অবস্থায় বুধবার রাতে তার মৃত্যু হয়। তবে তিনি কোনও ডাক্তারের পরামর্শ নেননি।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সিরাজুল ইসলাম জানান, করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া ওই নারীর বাড়ির আশপাশের পাঁচটি বাড়ি লকডাউন করা হয়েছে।

জীবননগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জুলিয়েট পারউইন জানান, মৃত দেহের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। আইইডিসিআর থেকে রিপোর্ট পাওয়ার পর জানা যাবে তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন কিনা।

জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম বলেন, ‘করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ওই নারীর স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়েছে।’

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here