বিশেষ প্রতিনিধিঃ

করোনভাইরাস প্রতিরোধে জনসমাগম এড়াতে সরকার বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করছে। এরই মধ্যে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক বারবাজার শাখায় বিদ্যুৎ বিল দিতে গ্রাহকের উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে ব্যাংকটিতে গিয়ে এ চিত্র দেখা গেছে। এ সময় এক যুবক ভীড়ের ছবি তোলায় তাকে পুলিশে দেওয়ার হুমকি দেন ব্যাংকের সেকেন্ড অফিসার সেলিম হোসেন।

সরেজমিন দেখা গেছে, ব্যাংটির সিঁড়িতে দীর্ঘ লাইন। সবাই বিদ্যুৎ বিল দিতে এসেছেন। ব্যাংকের শাখা টি ২য় তলায় হওয়ায় সিঁড়ির লাইন নিচতলার রাস্তার উপর চলে গেছে। এ নিয়ে সাধারণ মানুষের মুখেও সমালোচনা শোনা গেছে।

ব্যাংকের ছবি তোলা যুবক তানভীর রনি জানান, করোনা ভাইরাস নিয়ে সরকার প্রতিরোধের জন্য জন সমাগম এড়িয়ে চলতে বলেছেন। কিন্তু বিদ্যুৎ বিল দিতে মানুষের এই সমাগম খুবই খারাপ বিষয়। ব্যাংকের এই ছবি তোলায় ব্যাংকের সেকেন্ড অফিসার আমাকে পুলিশে দেওয়ার হুমকি দেয়।

বিষয়টি নিয়ে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের সেকেন্ড অফিসার সেলিম হোসেন বলেন, আমরা গ্রাহকদের বোঝাচ্ছি। আপনার বকেয়া তিন মাসের বিদ্যুৎ বিল পরেও দিতে পারবেন। কিন্তু কেউ শুনছে না। আমরা সিরিয়াল থেকে তিনজন করে ব্যাংকের ভিতরে প্রবেশ করাচ্ছি। হুমকি দেওয়া বিষয়ে তিনি বলেন, আমি ওই যুবককে ডেকে ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দিতে নিষেধ করেছি। পুলিশে দেওয়ার বিষয়টি এড়িয়ে যান তিনি।

এ ব্যাপারে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রাণী সাহা বলেন, এ মাসে বিদ্যুৎ বিল নেওয়া বন্ধ। বিষয়টি আমি দেখছি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here