সাতক্ষীরাঃ

সাতক্ষীরার কলারোয়া পৌর নির্বাচনে নজিরবিহীন ভোট কারচুপি, এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেওয়া, ভোটারদের কাছ থকেে ব্যালট কেড়ে নিয়ে নৌকা প্রতীকে সিল মারা ও সিলসহ ব্যালট সরবরাহের অভিযোগে বিএনপির মেয়র প্রার্থী শরিফুজ্জামান তুহিন ও স্বতন্ত্র মেয়র প্রার্থী নার্গিস সুলতানা ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন। এছাড়া ৩নং ওর্য়াডরে কাউন্সিলর প্রার্থী আসাদ খান, ইসলাম ও মোজাহিদুল ইসলাম ভোট বর্জনের ঘোষণা দিয়েছেন।

এদরে মধ্যে বিএনপি’র মেয়র প্রার্থী শরিফুজ্জামান তুহিন ও স্বতন্ত্র মেয়র প্রার্থী নার্গিস সুলতানা তাদের নিজ কার্যালেয় পৃথক সংবাদ সম্মেলন করে ভোট বর্জনের ঘোষণা দেন।

স্বতন্ত্র মেয়র প্রার্থী নার্গিস সুলতানা সংবাদ সম্মলেনে বলেন, তার এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়েছে। একই সাথে ভোটারদের কাছ থেকে ব্যালট কেড়ে নিয়ে নৌকা প্রতীকে সিল মারা হচ্ছে এবং কোথাও কোথাও নৌকা প্রতীকে সিল মারা ব্যালট সরবরাহ করা হচ্ছে। তিনি ভোট কারচুপির অভিযোগে ভোট বর্জনের ঘোষণা দেন।

অপরদিকে বিএনপির মেয়র প্রার্থী শরিফুজ্জামান তুহিন ও একই ধরনের অভিযোগ তুলে ভোট বর্জনের ঘোষণা দিয়ে বলেন, তিনি প্রতিকার চাইতে উপস্থিত ম্যাজিস্ট্রেট ও পুলিশ কর্মকর্তাদের সহযোগিতা চাইলেও তাকে সহযোগিতা করা হয়নি। বরং মারধর করে বের করে দেওয়া হয়েছে।

এদিকে সকাল ৮টা থেকে কলারোয়া পৌর এলাকার ৯টি ওয়ার্ডে ভোট গ্রহণ শুরু হলে ভোটারদের র্দীঘ লাইনে দাড়িয়ে ভোট দেওয়ার জন্য অপেক্ষা করতে দেখা গেছে। নির্বাচনে পৌর এলাকার ৯টি কেন্দ্রে ২১ হাজার ২৮০ জন ভোটাধিকার প্রয়োগ করবেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here