সবুজদেশ ডেস্কঃ

গত বছর প্রথম কারবাচৌথ ছিল নুসরাত জাহানের। তাই নিয়ে বিতর্ক তুঙ্গে। সপাটে তখনই জবাব দিয়েছিলেন এই তারকা, ‘আমি ভগবানের স্নেহধন্য। তাঁর বিশেষ সন্তান। ভালোবাসা আর মানবিকতার উর্দ্ধে কারোর জায়গা নেই। এতে আমি খুব খুশি। তাই কোনো বিতর্কই আমায় ছুঁতে পারে না। আমার কাছে সব ধর্মই সমান’। এ বছরেও সেই কথার নড়চড় হয়নি। ঢাক বাজিয়েছেন, অষ্টমীর অঞ্জলিও দিয়েছেন। গতকাল কারবাচৌথও পালন করলেন নিষ্ঠার সঙ্গে। ইনস্টাগ্রামে এখনও সেই ছবি জ্বলজ্বল করছে।

গত বছরের মতোই কি চোখ ধাঁধাঁনো সেজেছিলেন নুসারত? সোশ্যাল পেজ বলছে, গত বছরের মতোই পরনে লাল শাড়ি, মাথায় ঘোমটা টানা সালঙ্কারা নুসরাত চাঁদ দেখেন হাতে বরণডালা নিয়ে। রীতি মেনে তার পরেই দেখেন নিখিলকে। আরতি করেন স্বামীর।

দ্বিতীয় বছরেও কারবাচৌথে নুসরাতের ছায়া সঙ্গী নিখিল। উপাস একা অভিনেত্রী করেননি। নিখিলও তাঁর জন্য সম্ভবত উপাস করেছিলেন। তাই স্বামীর হাতে পানি খাওয়ার পর নুসরাত তাঁকেও পানি খাওয়ান।

হিন্দু ধর্ম পালন করতে গিয়ে প্রচুর বিতর্ক, কানে আঙুল দেওয়ার মতো প্রচুর মন্তব্য শুনতে হয়েছে নুসরাতকে। তবু বিয়ের পর থেকেই স্বামীর ধর্মই তাঁর ধর্ম। মৌলবীদের ফতোয়া, সমাজের চোখরাঙানি তাঁকে দমাতে পারেনি। দম্পতির গতকালের চোখ জুড়ানো ছবি আরো একবার তাতেই সিলমোহর দিল।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here