ঝিনাইদহঃ

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কলাহাটা নামক স্থানে ইজিবাইক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ইজিবাইকের ৫ যাত্রী ও একজন মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। বুধবার বিকেল সাড়ে ৫ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, ইজিবাইকের যাত্রী উপজেলার বেজপাড়া গ্রামের শাহজাহান মন্ডলের ছেলে মিল্টন হোসেন, যশোরের ঝিকরগাছা উপজেলার চাঁদপুর গ্রামের ইয়াসিন আলীর ছেলে মনিরুজ্জামান, ঝিনাইদহের আশিক, চাপাইনবাবগঞ্জের মকলেছুর রহমান, ঝিনাইদহের গোয়ালপাড়া এলাকার আব্দুল্লাহ ও মোটরসাইকেল আরোহী ঝিনাইদহ মহিলা কলেজপাড়ার রুহুল আমিন।

স্থানীয়রা জানান, বুধবার বিকেল সাড়ে ৫ টার দিকে একটি দ্রুত গতির মোটরসাইকেলের সাথে ব্যাটারী চালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলটি রাস্তার এক পাশে পড়ে যায়। অন্যদিকে ইজিবাইকটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের একটি গাছে ধাক্কা খেয়ে উল্টে যায়। এ সময় ইজিবাইকে থাকা ৬ জন যাত্রী আহত হয়। খবর পেয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

কালীগঞ্জ ফায়ার সার্ভিস ও ডিফেন্স সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, খবর পাওয়ার সাথে সাথে আমরা আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here