নিজস্ব প্রতিবেদক:

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারবাজারে একসঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন এক দম্পতি। শুক্রবার দুপুরে সিজারের মাধ্যমে তিনটি সন্তানের জন্ম দেন আরমান-সীমা দম্পতি। এরমধ্যে একটি ছেলে ও দুটি কন্যা সন্তান রয়েছে। তবে তিনটি সন্তান জন্মের পর দুশ্চিন্তায় পড়েছে বাবা আরমান হোসেন ও তার পরিবার। তারা উপজেলার বাদেডিহি এলাকার বেঁদেপল্লীর বাসিন্দা।

জানা গেছে, উপজেলার বারবাজার এলাকার নিউ গরীবশাহ ক্লিনিকে শুক্রবার সকালে প্রসব বেদনা উঠলে সীমা খাতুনকে ভর্তি করা হয়। এরপর চিকিৎসক তার রিপোর্ট দেখে সিজার করার সিদ্ধান্ত নেন। দুপুরের দিকে পরিবারের সম্মতিতে ক্লিনিকটিতে সিজার করেন ডা. সাফিয়া আফরিন। সফল অপারেশনের মাধ্যমে তিনটি সন্তান একসঙ্গে পৃথিবীতে আসে।

তিন সন্তানের জনক আরমান হোসেন জানান, তিনি খুবই গরীব মানুষ। তারা বেঁদে সম্প্রদায়ের মানুষ। তিনটি সন্তান হওয়ায় তিনি খুশি। তবে তিন সন্তান ও তার স্ত্রীর চিকিৎসা নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন। তার কোন সামর্থ্য নেই। তিনি সন্তানদের দুধ পর্যন্ত কিনতে পারছেন না। সমাজের বিত্তবান মানুষের কাছে সহযোগিতা কামনা করেছেন। তার তিন সন্তানের এখনো নাম রাখা হয়নি।

ক্লিনিকটির মালিক ইসলাম হোসেন জানান, শুক্রবার সকালে সীমা খাতুনকে ভর্তি করা হয়। দুপুরে সিজারের মাধ্যমে তিনটি সন্তান জন্মলাভ করে। মা ও তিন সন্তান বর্তমানে সুস্থ আছে। তবে শিশুদের মায়ের রক্ত প্রয়োজন। ও নেগেটিভ রক্ত পাওয়া যাচ্ছে না।

চিকিৎসক সাফিয়া আফরিন জানান, শুক্রবার দুপুরে সিজারের মাধ্যমে আরমান-সীমা দম্পতিরঘরে তিন সন্তানের জন্ম হয়েছে। তিন নবজাতক ও তাদের মা বর্তমানে সুস্থ আছে। তবে উন্নত চিকিৎসার জন্য তাদের যশোর শিশু হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

ভিডিও…

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here