নিজস্ব প্রতিবেদকঃ

সরকারীভাবে ধান চাল ক্রয় কমিটিতে জেলা ও উপজেলা কৃষক সংগঠনের প্রতিনিধি সম্পৃক্ত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদারের প্রতি কৃতঞ্জতা ও অভিনন্দন জানিয়ে কালগিঞ্জে র‌্যালী ও সমাবেশ করা হয়েছে।

কালীগঞ্জ উপজেলা কৃষকলীগের আয়োজনে মঙ্গলবার বিকালে এক র‌্যালী শহর প্রদক্ষিন শেষে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনার। বিশেষ অতিথি ছিলেন, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান শিবলী নোমানী ও জেলা পরিষদ সদস্য যুবলীগের উপজেলা শাখার সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন সোহেল।

কৃষকলীগ কালীগঞ্জ উপজেলা শাখার সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন, ঝিনাইদহ জেলা কৃষকলীগের সহ-সাধারন সম্পাদক এস এম উজ্জল, কালীগঞ্জ উপজেলা কৃষকলীগের সহ –সাধারন সম্পাদক আলহাজ¦ নাসিম উদ্দিন, সহ-সভাপতি রবিউল ইসলাম, লুৎফর রহমান, বাবর আলী, সাংগাঠনিক বোরহান উদ্দিন ও পৌর শাখার আহব্বায়ক আশরাফুল ইসলাম সহ বিভিন্ন ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ।

বক্তাগন, মাননীয় প্রধানমন্ত্রী ও খাদ্যমন্ত্রী দেশের কৃষকদের কথা চিন্তা করেই ধান চাল ক্রয় কমিটিতে কৃষক সংগঠনের প্রতিনিধি সম্পৃক্ততার পদক্ষেপ নিয়েছেন। তাদের এ সময়য়োপযোগী পদক্ষেপকে স্বাগত জানিয়ে কৃষকলীগের নেতাকর্মীরা অভিনন্দন সহ র‌্যালী বের করেছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here