নিজস্ব প্রতিবেদকঃ

খেলা শুরু আগেই কালীগঞ্জে চাপালী ফুটবল মাঠে উপস্থিত ফুটবল প্রেমী দর্শকেরা। বুধবার বিকেল ৪ টায় চাপালী যুব সংঘের আয়োজনে মরহুম নূর আলী মন্ডল স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের ১ম সেমিফাইনাল খেলা প্রতিদ্বন্দিতা করে কালীগঞ্জ উপজেলার ৫নং শিমলা-রোকনপুর ইউনিয়ন ফুটবল একাদশ ও কোটচাঁদপুর পৌর ফুটবল একাদশ।

চাপালী ফুটবল মাঠে বিকেল ৩.৫০ মিনিটে খেলা শুরু হয়। পাল্টাপাল্টি বল দখলের মধ্য দিয়ে শুরু হয় খেলা। খেলার ১ম ১৫ মিনিট কোটচাঁদপুর পৌর ফুটবল একাদশ একক আধিপত্ত্য বিস্তার করতে থাকে। শিমলা-রোকনপুর ফুটবল একাদশ তেমন গোছালো খেলা দর্শকদের উপহার দিতে পারেনি। খেলার ১ম অংশ শেষ হওয়ার কিছু সময় আগে একটি ফাউলকে কেন্দ্র করে খেলা কিছুসময় বন্ধ থাকে। এরপর খেলার বিরতি শেষ হয়ে ২য় অংশের খেলা শুরু হয়। ৪.৪৫ মিনিটে ২য় অংশের খেলা শুরুর ৩ মিনিটের মাথায় ১১নং জার্সি পরিহিত খেলোয়াড় খোকন প্রথম গোলটি করে ৫নং শিমলা রোকনপুর একাদশকে এগিয়ে নেয়। গোল শোধ দিতে মরিয়া হয়ে উঠে কোটচাঁদপুর পৌর ফুটবল একাদশ। এরপর ৩৩ মিনিটের মাথায় শিমলা-রোকনপুর ফুটবল একাদশের ৮নং জার্সি পরিহিত রকির বাড়িয়ে দেওয়া বলে মাথা লাগিয়ে আবারও দলকে এগিয়ে নেয় খোকন। এরই সুবাদে ২-০ গোলের ব্যবধানে জয় নিয়ে ফাইনালে উত্তীর্ণ হয় শিমলা-রোকনপুর ফুটবল একাদশ।

পাল্টাপাল্টি বল দখলের উপস্থিত দর্শকদের বেশ আনন্দে ভাসাচ্ছিল খেলোয়াড়রা। এরপর ২য় অর্ধের খেলা শেষ হওয়ার ৩ মিনিট আগে ডিবক্সের মধ্যে ফাউলের বাশিতে পেনাল্টি শট পাই কোটচাঁদপুর ফুটবল একাদশ। কিন্তু গোলকিপার মমিন কোটচাঁদপুর ফুটবল একাদশের অধিনায়ক সাকিবের শটটি ঠেকিয়ে দেন।

খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন ৫নং শিমলা রোকনপুর ফুটবল একাদশের ১১নং জার্সি পরিহিত খোকন। খেলা পরিচালনা করেন রেফারী রবিউল ইসলাম ও তার দুই সহকারী ইকরাম ও মারুফ। খেলার শুরু থেকে শেষ পর্যন্ত ধারা বিবরনিতে ছিলেন খোরশেদ আলম।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here