ঝিনাইদহঃ

ঝিনাইদহ কালীগঞ্জে পুলিশ সদস্য শরিফুল ইসলামকে পিটিয়ে জখম করাহ ঘটনার ৫ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। এদিকে তার অবস্থার আরো অবনতি হওয়ায় তাকে খুলনাতে স্থানান্তর করা হয়েছে।

বুধবার (১৫-০৪-২০২০) সকালে কালীগঞ্জ শহরের নলডাঙ্গা ভ্যান স্ট্যান্ডে একদল যুবক তাকে বেদম মারপিট করে গুরুতর জখম করে। এ ঘটনায় ওইদিন রাতেই ঝিনাইদহ সদরের নলডাঙ্গা পুলিশ ক্যাম্পের আইসি আব্দুল আলিম বাদী হয়ে কালীগঞ্জ থানাতে একটি মামলা দায়ের করেছেন। ওই মামলাতে ৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৪/৫ জনকে আসামী করা হয়েছে।

মামলার বাদী নলডাঙ্গা ক্যাম্পের আইসি আব্দুল আলিম জানান, তার ক্যাম্পের কর্মরত পুলিশ সদস্য শরিফুল ইসলাম বুধবার সকালে কালীগঞ্জ থেকে টাকা তুলে ক্যাম্পে ফিরছিলেন। একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্রকরে পথে নলডাঙ্গা স্ট্যান্ডে ওই এলাকার শাওন তাকে মারপিট করে মাথা ফাটিয়ে দেয়। তার অবস্থা আশংকাজনক। বর্তমানে খুলনাতে স্থনান্তর করা হয়েছে। এখনো কান দিয়ে রক্ত বের হচ্ছে।

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মাহফুজুর রহমান মিয়া জানান, পুলিশ সদস্যকে মারপিটের ঘটনায় থানাতে একটি মামলা হয়েছে। পুলিশ ও আইনশৃংখলা বাহিনীর সদস্যরা ওই রাতেই আসামীদের আটকে অভিযানে নামে। তারা সবাই বাড়ী ছেড়ে পালিয়েছে। দোষীদের গ্রেফতারে জোর চেষ্টা চলছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here