নিজস্ব প্রতিবেদকঃ

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় চাপালী যুব সংঘের আয়োজনে মরহুম নূর আলী মন্ডল স্মৃতি ফুটবল টুর্ণামেন্টের আয়োজন নিয়ে সংবাদ সম্মেলন করা হয়েছে। এ সময় টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন ও রানার আপ ট্রফি উন্মোচন করা হয়।

মঙ্গলবার বিকেল ৪ টায় চাপালী যুব সংঘের নিজস্ব কার্যালয়ে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে চাপালী যুব সংঘের সভাপতি আজাদ রহমান জানান, ২৮ অক্টোবর থেকে চাপালী ফুটবল মাঠে মরহুম নূর আলী মন্ডল স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০২০ এর উদ্বোধন ও ১ম খেলা অনুষ্ঠিত হবে। আগামী ১৮ নভেম্বর এ টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। এ টুর্ণামেন্টে ৮টি দল অংশগ্রহণ করবে। দলগুলো হলো- মাগুরার একতা স্পোর্টিং ক্লাব, কোটচাঁদপুর পৌর ফুটবল একাদশ, ঝিনাইদহের হামদহ ফুটবল একাদশ, কালীগঞ্জের বেজপাড়া ফুটবল একাদশ, শিমলা-রোকনপুর ফুটবল একাদশ, গান্না ফুটবল একাদশ, কালীগঞ্জ ফুটবল একাডেমি ও খালিশপুরের বীরশ্রেষ্ঠ শহীদ হামিদুর রহমান ফুটবল একাদশ।

তিনি আরো জানান, ইতিমধ্যে টুর্ণামেন্টের সকল আয়োজন সম্পন্ন হয়েছে। প্রতি খেলায় সেরা খেলোয়াড়ের পুরষ্কার প্রদান করা হবে। টুর্ণামেন্টের চ্যাম্পিয়ন ও রানার আপ দলকে প্রাইজমানি প্রদান করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন টুর্ণামেন্ট আয়োজক কমিটির আহবায়ক বাবুর আলী, চাপালী যুব সংঘের সাধারণ সম্পাদক আব্দুর রহিম, সিনিয়র সদস্য নজরুল ইসলাম প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here