বিশেষ প্রতিনিধিঃ

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামে শাহীন হোসেন (৩২) নামে এক যুবককে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

রোববার সকাল ৯ টার দিকে বালিয়াডাঙ্গা গ্রামের রনজিতের কলা ক্ষেত থেকে তার বিবস্ত্র লাশ উদ্ধার করে পুলিশ। শাহীন বালিয়াডাঙ্গা গ্রামের পুর্বপাড়ার চান মিয়ার ছেলে। নিহত শাহীন স্থানীয় লেদের দোকানে কাজ করতেন বলে জানান এলাকাবাসী।

স্থানীয়রা জানায়, নিহত শাহিন হোসেন সম্প্রতি বালিয়াডাঙ্গা বাজার এলাকায় একটি লেদ মেশিন বসিয়ে কাজ করতো। রোববার সকালে তাকে পাওয়া যাচ্ছে না এমন সংবাদ পাওয়ার পর সবাই খোঁজাখুজি শুরু করে। এরপর তাদের বাড়ির পাশে রাস্তার উপর তার ব্যবহৃত একটি জুতা পাওয়া যায়। এরপর একই এলাকায় রনজিৎ কুমার নামে এক ব্যক্তির কলা বাগানে তার বিবস্ত্র মরহেদ পড়ে থাকতে দেখা যায়। এরপর নিহতের ছোট ভাই এসে মরদেহের উপর গামছা বিছিয়ে দেন। বাইসাইকেল একটি কলাগাছের সাথে হেলিয়ে রাখা ছিল। তার গায়ের লাল রঙের একটি গেঞ্জি পার্শ্ববর্তী আরেকটি জমি থেকে উদ্ধার করা হয়। এছাড়াও তার পরনের প্যান্টের এখনো কোন খোঁজ মেলেনি।

শাহীনকে অন্য কোথাও থেকে হত্যা করে কলাক্ষেতে মরদেহ ফেলে রাখা হয়েছে কিনা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

নিহত শাহীনের বাবা চান মিয়া জানান, লেদ মেশিনে কাজ করায় সে প্রায়ই রাত করে বাড়িতে ফিরতো। কিন্তু গতকাল রাতে বাড়ি ফিরে আসে না। সকালে স্থানীয় লোকজন বলে তার ছেলের লাশ কলাক্ষেতে পড়ে আছে। তার ছেলের কোন শত্রুতা নেই।

বালিয়াডাঙ্গা গ্রামের স্বপন হোসেন জানান, শাহীন বেশ ভদ্র ছেলে। এলাকায় তার কোন খারাপ রিপোর্ট নেই। সকালে দোকানে আসে আর রাতে বাড়ি ফেরে। কারও সাথে তার কোন দেনা-পাওনাও নেই।

শাহীনের পাশের চা দোকানি দেলোয়ার হোসেন বলেন, শনিবার রাত ১১ টার একটু পরে তার দোকানের বিল দিয়ে সে বাইসাইকেল নিয়ে বাড়ির পথে রওনা দেয়। এরপর সকালে তার মরদেহ মাঠে পড়ে থাকার কথা শুনি।

কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর মিয়া জানান, শাহীনকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। নিহতের গলায় ক্ষতের চিহ্ন পাওয়া গেছে। তবে কি কারনে বা কারা তাকে হত্যা করেছে তা এখনি নিশ্চিত করা যাচ্ছে না।

আরো পড়ুন: ঝিনাইদহে যুবককে শ্বাসরোধ করে হত্যা (ভিডিও)

ভিডিও দেখুন…

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here