কুষ্টিয়া প্রতিনিধিঃ

আমার ছেলে সম্রাট কে নিয়ে মিথ্যাচার ছড়িয়ে বিভ্রান্ত করার চেষ্টা চলছে বলে জানিয়েছে কুষ্টিয়া শহর যুবলীগের সাবেক আহ্বায়ক জেড এম সম্রাটের মাতা শাহনাজ সুলতানা বনি।

কুষ্টিয়া পৌরসভার ১.২.৩ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর শাহানাজ সুলতানা বনি আরও বলেন, আগামী ১০ শে নভেম্বর, বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম সহ কয়েক টি অনলাইন পত্রিকায় ” থেমে নেই জেলখানার ভিতরেও গ্রুপিং ও অধিপত্য বিস্তার নিয়ে জেলখানার ভিতরেও শহরের দুই গ্রুপের প্রধান জেড এম সম্রাট ও ইমরান শেখ ইমনের মধ্যে হাতাহাতি ” শিরোনামে যে সংবাদ টি প্রকাশ হয়েছে তা সম্পুর্ন মিথ্যা বানোয়াট তাই আমি এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি । আমার বড় ছেলে সম্রাটকে কেন্দ্র করে একশ্রেণীর মহল উদ্দেশ্য প্রনোদিত ভাবে এধরনের মিথ্যা ও বানোয়াট কুৎসা ছড়িয়ে বেড়াচ্ছে, যা সম্পুর্ণ ভিত্তিহীন ।

সে জন্য আমি সকলকে অবগত করতে চাই যে কুষ্টিয়া জেলা কারাগারের জেল সুপারের সাথে এবিষয়ে কথা বলে জানতে পারি যে, কারাগারে আমার সন্তান সম্রাটের সাথে এধরনের কোন হাতাহাতির ঘটনা ঘটেনি। তাই আপনাদের কে অহেতুক এধরণের মিথ্যা বানোয়াট কথায় বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ করছি।

বর্তমানে জেডএম সম্রাট কারাগারে শারীরিক ভাবে অসুস্থ অবস্থায় আছেন এ জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তার মা শাহানাজ সুলতানা বনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here