কুষ্টিয়া প্রতিনিধিঃ

কুষ্টিয়ার ভেড়ামারা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার রাকিব আল ইমরানসহ আরো দুইজন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে কুষ্টিয়ার সিভিল সার্জন ডাঃ এইচ এম আনোয়ারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। আক্রান্ত অপরজনের বাড়ি কুষ্টিয়ার কুমারখালীতে। যার বয়স ৮০ বছর।

এ নিয়ে কুষ্টিয়ায় মোট চারজনের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হলো। এছাড়াও ঢাকা থেকে আক্রান্ত হয়ে পুলিশের এক এএসআই পালিয়ে এসে খোকসা উপজেলার ওসমানপুরে নিজ বাড়িতে চিকিৎসাধীন রয়েছে।

গত বুধবার (২২ এপ্রিল) প্রথমবারের মত কুষ্টিয়া শহরের আড়ুয়াপাড়ার এক ব্যাংকার ও কুমারখালীর উপজেলা গট্টিয়া গ্রামের এক ঘটক এর শরীরে করোনা ভাইরাস সনাক্ত হয়। আড়ুয়াপাড়ার ওই ব্যাংকার মাদারীপুরের শিবচরে কর্মরত ছিলেন। সেখান থেকে কুষ্টিয়ায় আসলে তার শরীরে করোনার উপসর্গ দেখা দেয়, পরীক্ষার পরে করোনা নিশ্চিত হন ডাক্তাররা। গট্টিয়া গ্রামের ওই বিয়ে ঠিক করা ঘটক পেশাগত কাজে বিভিন্ন স্থানে ঘুরে আক্রান্ত হন। তার বয়স ৬৯ বছর। শুধুমাত্র এই ঘটক ছাড়া বাকী আক্রান্ত সবাইকে বাড়িতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটককে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সিভিল সার্জন আরও বলেন, আক্রান্ত সবাই মোটামুটি সুস্থ আছে।

কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন বলেন,আক্রান্তদের বাড়িসহ আশ পাশের এলাকা লকডাউন করা হয়েছে। তাদের সংস্পর্শে আসা মানুষদেরও হোমকোয়ারেন্টাইন নিশ্চিত করা হয়েছে।

এদিকে এ জেলায় এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়ালো চারজনে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here