কুষ্টিয়াঃ

এবার ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা গেলেন কুষ্টিয়ার চৌধুরী নুরুল নাহার হাসপাতালের মেডিকেল অফিসার ডা. রাশেদুজ্জামান রিন্টু।

শনিবার (৩ আগস্ট) বিকালে কুষ্টিয়া সদর হাসপাতালে তিনি মারা যান বলে নিশ্চিত করেছেন তার স্বজনরা।

নিহত ডা. রাশেদুজ্জামান রিন্টু চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গার আনিসার মাস্টারের ছেলে। এ ছাড়া সম্পর্কে তিনি ভেড়ামারা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ডা. একেএম কাওছার হোসেনের মেয়ের জামাই।

ডা. কাওছার হোসেন জানান, ডা. রাশেদুজ্জামান রিন্টু গত এক সপ্তাহ ধরে জ্বরে আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন। তিনি নিজেই নিজের চিকিৎসা করে আসছিলেন। কিন্তু শুক্রবার রাতে অবস্থার অবনতি হলে তাকে কুষ্টিয়ার চৌধুরী নুরুল নাহার হাসপাতালে ভর্তি করা হয়।

শনিবার তার রক্তের প্লাটিলেটের সংখ্যা আশঙ্কাজনকভাবে কমে যায় এবং তিনি রক্ত বমি করতে থাকেন। অবস্থা বেগতিক দেখে তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করলে সেখানেই তিনি মারা যান।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক নুরুন নাহার বেগম জানান, কুষ্টিয়ায় ডেঙ্গু আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলছে। গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ১৫ জন ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে ভর্তি হয়েছেন। এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক হাওয়ায় তাদের ঢাকায় পাঠানো হয়েছে।

অন্য জেলা থেকেও এ হাসপাতালে চিকিৎসা নিতে ডেঙ্গু রোগীরা আসছেন বলে জানান তিনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here