কুষ্টিয়া প্রতিনিধিঃ

কুষ্টিয়ার কুমারখালী থানায় গৃহবধু ধর্ষণ মামলায় মো: জুয়েল(৩০)নামের এক যুুবকের যাবজ্জীবন কারাদ- ও এক লক্ষ টাকা অর্থদেশ দিয়েছেন আদালত।

রোববার বেলা ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ বিশেষ আদালতের বিচারক মুন্সী মো: মশিয়ার রহমান জনাকীর্ণ আদালতে আসামীর উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন।

দন্ডপ্রাপ্ত হলেন- কুমারখালী উপজেলার সদরপুর গ্রামের বিল্লাল হোসেনের ছেলে মো: জুয়েল(৩০)।

আদালত সুত্রে জানা যায়, ভুক্তভোগী ওই গৃহবধুর স্বামী কর্মসূত্রে বাড়ীর বাইরে থাকায় আসামী জুয়েল গৃহবধুকে প্রায়ই কু-প্রস্তাব দিয়ে উত্ত্যোক্ত করত। ২০১৯ সালের ৩অক্টোবর রাত সাড়ে ৮টায় স্বামীর অনুপস্থিতিতে ঘর থেকে বেড়িয়ে ওয়াসরুমে প্রবেশকালে আসামী গলায় ছুরি ধরে ঘরের মধ্যে ঢুকে খাটের উপর ফেলে দিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় চিৎকার করে উঠায় নিকটস্থ প্রতিবেশী স্বাক্ষীরা এসে দেখে ফেলে। শোর চিৎকার করলে আশপাশের লোকজন জড়ো হওয়া দেখে আসামী ধর্ষন করে পালিয়ে যায়। এঘটনায় গৃহবধুর স্বামী মো: রিংকু শেখ বাদী হয়ে আসামী জুয়েলের নামোল্লেখ করে কুমারখালী থানায় ধর্ষন অভিযোগে মামলা করেন। মামলাটি তদন্ত শেষে ২৮/১১/২০১৯ তারিখে আসামী জুয়েলের বিরুদ্ধে অভিযোগ এনে আদালতে চাজশীট দাখিল করে পুলিশ।

কুষ্টিয়া জেলা ও দায়রা জজ বিশেষ আদালতের সরকারি কৌসুলি (পিপি) এ্যাডভোকেট আব্দুল হালিম জানান, কুমারখালী থানার গৃহবধু ধর্ষন মামলাটি চার্য গঠন ও শুনানি শেষে আসামীর বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আসামী মো: জুয়েল(৩০)কে যাবজ্জীবন(আমৃত্যু) কারাদন্ডসহ এক লক্ষ টাকা জরিমানা অনাদায়ে আরও ৬মাসের সাজার আদেশ দিয়েছেন বিজ্ঞ আদালত।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here