বিনোদন ডেস্কঃ

প্রথমবারের মতো বাংলাদেশে শুরু হয়েছে ছেলেদের প্রতিযোগিতা ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’। এরই মধ্যে সেরা দশজন বাছাই করা হয়ে গেছে। এদের মধ্য থেকে কে হতে যাচ্ছেন ‘সজীব গ্রুপ মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ তা জানার জন্য অপেক্ষা করতে হবে আগামী বৃহস্পতিবার (১ আগস্ট) সন্ধ্যা পর্যন্ত।

সেরা দশে স্থান পেয়েছেন আহসান রাজ, হানিফ, এ. রব, জয়তু চৌধুরী, মাহাদী হাসান ফাহিম, হামজা খান চৌধুরী, জুবায়ের খান, রাসেল  আহম্মেদ, মেহেদী হাসান ও সুজন ইসলাম।

বৃহস্পতিবার বসুন্ধরা কনভেনশন সিটির রাজদর্শন হলে সন্ধ্যা ৬টায় আয়োজন করা হয়েছে প্রতিযোগিতার গ্র্যান্ড ফাইনাল। আরজে সায়েমের উপস্থাপনায় এতে বিচারকের দায়িত্ব পালন করবেন মডেল অভিনেতা সানজন, মডেল প্রিন্স এবং ওয়াল মার্ট’র ফ্যাশন ডিজাইনার আব্দুল্লাহ্ আল মামুন।

প্রতিযোগিতার মূল আয়োজনে প্রধান বিচারকের দায়িত্ব পালন করবেন বুত্থান মার্শাল আর্টসের জনক, বজ্রপ্রাণ ধ্যান-সাধনা পদ্ধতির প্রতিষ্ঠাতা ড. ম্যাক ইউরি, প্রখ্যাত গেরিলা যোদ্ধা, ‘ওরা ১১ জন’ চলচ্চিত্র নায়ক কামরুল আলম খান খসরু এবং ইন্টারন্যাশনাল র‌্যাম্প মডেল আসিফ অজিম।

এ আয়োজনের চ্যাম্পিয়ন আগামী আগস্টের শেষ ভাগে ফিলিপাইনের ম্যানিলায় অনুষ্ঠিতব্য ‘মিস্টার ওয়ার্ল্ড’-এ বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন।

‘মিস্টার ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় এখন পর্যন্ত ৭২টি দেশের প্রতিনিধি চূড়ান্ত হয়েছে। বাংলাদেশসহ আরো ৩২টি দেশের তাদের প্রতিনিধি নির্বাচন প্রক্রিয়াধীন। ‘মিস্টার ওয়ার্ল্ড’ প্রতিযোগিতা শুরু হবে আগামী ২৩ আগস্ট থেকে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here