ঝিনাইদহঃ

ঝিনাইদহের কোটচাঁদপুরে সাবেক এক পুলিশ কনষ্টোবল শ্বাসকষ্ট ও জ্বর নিয়ে মৃত্যু বরণ করায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। স্থানীয় স্বাস্থ্য কর্মকর্তা মৃতের শরীর থেকে নমুনা সংগ্রহ করে প্রশাসনের মাধ্যমে বাড়ীটি এবং ওই বাড়ী যাওয়ার রাস্তাটি লক ডাউন করে দিয়েছেন।

কোটচাঁদপুর স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আবদুর রশিদ বলেন, কোটচাঁদপুর শহরের গালর্স স্কুল সড়কের সাবেক পুলিশ কনষ্টোবল এনামূল হক সুজা (৭০) তিনি দীর্ঘ দিন ধরে ডাইবেটিক ও শ্বাসকষ্ট রোগে ভূগছিলেন। ১২/১৩ দিন আগে তিনি ফরিদপুরে ঘুরে আসেন। সেখান থেকে এসে তিনি জ্বরে পড়েন সাথে শ্বাসকষ্ট বেড়ে যায়। শনিবার ভোর রাতে তিনি মৃত্যু বরণ করেন। ডাঃ আবদুর রশিদ আরো বলেন, এনামুল হক সুজা তিনি যেহেতু ফরিদপুর থেকে ঘুরে এসে শ্বাসকষ্টসহ জ্বরে পড়েছেন সে কারণে মৃতের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। তবে তিনি সুজার মৃত্যুর সাড়ে ৩ ঘণ্টা পর নমুনা সংগ্রহ করেন বলে জানান।

বিষয়টি নিয়ে থানা কর্মকর্তা ইনচার্জ (ওসি) মাহবুবুল আলম বলেন, মৃতের বাড়ী ও বাড়ীতে যাওয়ার রাস্তাটি লক ডাউন করা হয়েছে। মৃতের গোছল,কাফন ও দাফনের জন্য ৫জনকে দায়িত্ব দেয়া হয়েছে। স্বপ্ল পরিসরে জানাজার দেওয়ার জন্য পরামর্শ দেয়া হয়েছে।

এদিকে এধরণের মৃত্যুর খবর চাউর হয়ে পড়লে এলাকার মানুষের মধ্যে ব্যাপক আতঙ্ক দেখা দিয়েছে।

আরো পড়ুনঃ ঝিনাইদহে সর্দি জ্বরে অবসরপ্রাপ্ত পুলিশ সদস্যের মৃত্যু্

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here