খুলনাঃ

খুলনা বিশ্ববিদ্যালয়ের খান বাহাদুর আহছানউল্লা হল গেটের বিপরীতে প্রকাশ্যে মো. নয়ন (২৩) নামের এক যুবককে ছুরি মেরে হত্যা করে। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার রাতে নিহতের বড় ভাই রাসেল ইসলাম বাবু বাদী হয়ে সাতজনের নাম উল্লেখ করে হরিণটানা থানায় হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, মামলা দায়েরের পর রাতে অভিযান চালিয়ে নগরীর ইসলামনগর এলাকার মৃত এনামুল হকের ছেলে মতিউল হক রাজিব (৪০) নামের অভিযুক্ত একজনকে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘটিত মারামারিতে বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) বিকেল পাঁচটার দিকে খুবির খান বাহাদুর আহসানুল্লাহ হল গেটের বিপরীতে তাকে ছুরিকাঘাত করে কুপিয়ে হত্যা করা হয়। নিহত নয়ন নগরীর গল্লামারী ইসলামনগর এলাকার মো. মালেক সরদারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল দিকে স্থানীয় ‘সুজন-ইব্রাহিম’-এর চায়ের দোকানের সামনে নয়ন এবং রাকিব এই দুই গ্রুপের মধ্যে পূর্ব শত্রুতার জের ধরে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এক পর্যায়ে রাকিব গ্রুপের রাজু, সুজন ও শাকিব তিনজন মিলে নয়নকে পেঁছন থেকে ঝাপটে ধরে। আর রাকিব তার বুকের মধ্যখানে ছুরি দিয়ে আঘাত করে। এতেই নয়নের মৃত্যু হয়।

হরিণটানা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. এনামুল হক  বলেন, ‘পূর্ব শত্রুতার জের ধরে কয়েকজন যুবক নয়নের ওপর হামলা চালায়। গুরুতর আহত অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওই ঘটনায় অভিযুক্ত ব্যক্তিদের আটক করতে পুলিশের অভিযান চলছে।’

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here