পাইকগাছায় সিরিয়াল ধর্ষক গ্রেফতার

খুলনাঃ

খুলনার পাইকগাছায় একাধিক গৃহবধূর সাথে পরকীয়া ও পরে অসামাজিক কার্যকলাপে জড়িয়ে তা ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ঘটনায় থানা পুলিশ তাপস ব্যানার্জি ওরফে বাবলু (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে।

তাপস উপজেলার মঠবাটি গ্রামের কিরণ ব্যানার্জির ছেলে।

থানা পুলিশ ও মামলার বিবরণে জানা যায়, তাপস উপজেলার একই এলাকার এক গৃহবধূর সাথে বিভিন্ন সময় নানা কৌশলে অসামাজিক কার্যকলাপে লিপ্ত হয়ে তা ভিডিও ধারণ করে রাখেন। সর্বশেষ গত ১৬ আগস্ট রাতে তিনি ফের একই উদ্দ্যেশে ওই নারীর কাছে যান। তবে ওই নারী এবার তার প্রস্তাবে রাজি না হওয়ায় পূর্বের ধারণকৃত ভিডিও দেখিয়ে ব্লাক মেইল করেন। একপর্যায়ে ওই গৃহবধূ তাকে কোনো প্রকার সুযোগ না দিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দেয় এবং ঘটনাটি তার স্বামীকে জানায়।

এদিকে বিষয়টি তাপস ব্যানার্জি ওরফে বাবলু জানতে পেরে তার কাছে থাকা পূর্বের ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন।

এ ঘটনায় ভিকটিম রোববার (৫ সেপ্টেম্বর) রাতে পাইকগাছা থানায় তার বিরুদ্ধে একটি ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা করেন।

মামলায় সোমবার ভোর সাড়ে ৫টার দিকে পুলিশ তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।

এলাকাবাসী জানায়, বাবলু এর আগেও এলাকার একাধিক নারীর সাথে এভাবে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থেকে তার ভিডিও ধারণ করে অনুরুপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেন। পুলিশ জানায়, ভিডিওগুলো দেখে ধারণা করা হচ্ছে অভিযুক্ত বাবলু একজন সিরিয়াল ধর্ষক।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই তাকবীর হোসেন জানান, তার বিরুদ্ধে তদন্তপূর্বক যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে পাইকগাছা থানার ওসি (তদন্ত) স্বপন রায় জানান, তার বিরুদ্ধে একাধিক নারীর সাথে এ ধরনের অপরাধের অভিযোগ রয়েছে। অভিযুক্ত বাবলুকে গ্রেফতার করে আইনী প্রক্রিয়ায় আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here