নিজস্ব প্রতিবেদকঃ

খুলনা বিভাগীয় কমিশনার মোঃ ইসমাইল হোসেন এনডিসি বলেছেন, জাতীয় পতাকা ও মহান মুক্তিযুদ্ধকে আমরা অস্বীকার করতে পারি না। তেমনি দেশের জন্য বঙ্গবন্ধুর অবদানকেও অস্বিকার করা যাবে না। রাষ্টের উন্নয়নে সবাইকে একযোগে কাজ করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী আমাদের দেখাচ্ছেন ৪১ সালের মধ্যে একটি সমৃদ্ধশালী উন্নত বাংলাদেশ গড়ে তুলবেন। আমরা তা অবশ্যই পারব। তাই উন্নয়নশীল রাষ্ট বাস্তবায়নে আমাদেরকে প্রোডাকডিটি বাড়ানো সহ ছেলে মেয়েদেরকে সু-শিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে।

বুধবার বিকালে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা পরিষদে সরকারী দপ্তরের কর্মকর্তাদের সাথে এক মতবিনিময়ে প্রধান অতিথির ভাষনে তিনি উপরোক্ত কথাগুলি বলেন।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিনের সভাপতিত্বে মতবিনিময়ে বক্তব্য রাখেন, ঝিনাইদহ জেলা প্রশাসক মনিরা বেগম, কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, সহকারী কমিশনার (ভূমি) হাবিবুল্লাহ হাবিব, কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ আব্দুর রহিম মোল্ল্যা, উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ পারভীন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আলমগীর হোসেন, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, কৃষি কর্মকর্তা মোহায়মেন আক্তার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মধুসুধন পাল ও মহিলা বিষয়ক কর্মকর্তা তাসলিমা খাতুন।

শেষে খুলনা বিভাগীয় কমিশনার ইসমাইল হেসেন উপজেলার বারবাজার বেদে পল্লিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারে দেওয়া আশ্রায়ন প্রকল্পে ভূমিহীন হতদরিদ্র পরিবারদের জন্য বরাদ্ধ নতুন ঘর পরিদর্শন করেন।

সবুজদেশ/এস ইউ

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here