গাজীপুরঃ

গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল এলাকায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নজরুল ইসলাম নজু (৪০) নামে একজন নিহত হয়েছেন। র‌্যাবের দাবি নজুর নামে মাদকসহ বিভিন্ন অভিযোগে ১২টি মামলা রয়েছে।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগজিন, এক রাউন্ড গুলি, তিনটি শটগান এবং ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। বন্দুকযুদ্ধ চলাকালে র‌্যাবের এক সদস্যও আহত হয়েছেন।

নিহত নজরুল ইসলাম নজু টঙ্গীর ব্যাংকের মাঠ বস্তি এলাকার মৃত মোস্তফার ছেলে।

র‌্যাব-১ এর এএসপি কামরুজ্জামান জানান, বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে সিটি করপোরেশনের পূবাইল তালটিয়া বালুর মাঠ এলাকায় ৬-৭ জন মাদক ব্যবসায়ী অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর একটি টহল দল সেখানে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাব পাল্টা গুলি ছুড়লে নজরুল ইসলাম গুলিবিদ্ধ হন এবং অপর মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

পরে নজরুল ইসলাম নজুকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। গোলাগুলির সময় র‌্যাবের সৈনিক প্রবীর আহত হন। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগজিন, এক রাউন্ড গুলি, তিনটি শটগান এবং আড়াই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। নিহত নজরুলের বিরুদ্ধে মাদকসহ বিভিন্ন অভিযোগে ১২টি মামলা রয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here