চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার গোমস্তাপুর ইউনিয়নের নামোটোলা গ্রামে একটি আমবাগানে র‍্যাবের সঙ্গে গুলিবিনিময়ে আবুল হোসেন ওরফে বাবু (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। র‍্যাবের দাবি, তিনি মাদক ব্যবসায়ী। তাঁর বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জে নয়টি মামলা রয়েছে বলে র‍্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

তবে নিহত আবুল হোসেনের বাবা আলম শেখ বলেন, গতকাল বৃহস্পতিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ আদালতে একটি মামলায় হাজিরা দিয়ে আবুল বাড়ি ফিরছিলেন। ফেরার পথে গোমস্তাপুর উপজেলার রহনপুর বাসস্ট্যান্ডের কাছ থেকে সাদা পোশাকের লোকজন তাঁকে ধরে নিয়ে যায়।

র‍্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল বৃহস্পতিবার রাত ১১টার দিকে র‍্যাবের একটি দল জেলার সব উপজেলায় মাদকবিরোধী অভিযানে বের হয়। রাত সাড়ে ১২টার দিকে গোপন খবরের ভিত্তিতে জানতে পারে নামোটোলা গ্রামের একটি আম বাগানে মাদক বেচাকেনা হচ্ছে। এরপর রাত একটার দিকে র‍্যাব অভিযান চালায়। এ সময় কয়েকজনকে মাদক কেনা-বেচা করতে দেখা যায়। তাঁরা র‍্যাবকে দেখে গুলি চালায়। র‍্যাবও পাল্টা গুলি চালায়। প্রায় ৫ মিনিট গুলিবিনিময় হয়। মাদক ব্যবসায়ীরা পিছু হটে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে আবুল হোসেনকে পড়ে থাকতে দেখা যায়। গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক আবুল হোসেনকে মৃত ঘোষণা করেন। গোলাগুলিতে র‍্যাবের দুজন সদস্যও আহত হয়।

ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, তিনটি গুলি, মাদকব্যবসায়ীদের ছোড়া দুটি গুলির খালি খোসা, ১৭৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here