চুয়াডাঙ্গাঃ

চুয়াডাঙ্গায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে স্কুলশিক্ষকসহ দুইজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে একজনের বাড়ি চুয়াডাঙ্গা সদর উপজেলার দৌলাতদিয়াড় সরদারপাড়ায় ও অপরজনের বাড়ি জীবননগর উপজেলার তারিনীবাস গ্রামে।

এদিকে, জেলায় নতুন করে আরও ২৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬০৬ জন। করোনা থেকে সুস্থ হয়েছেন ২৯৭ জন ও মারা গেছেন ১০ জন।

শুক্রবার (৩১ জুলাই) সকালে চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে ৬১ জনের নমুনার প্রতিবেদন পাওয়া গেছে। এর মধ্যে ২৭ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার ১৬ জন, আলমডাঙ্গা উপজেলার তিনজন, দামুড়হুদা উপজেলার তিনজন ও জীবননগর উপজেলার পাঁচজন।

তিনি আরও বলেন, চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসেলেশন ওয়ার্ডে ৬২ জন ও হোম আইসোলেশনে ২৩৮ জন চিকিৎসা নিচ্ছেন। এছাড়া, প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন ৩০ জন ও হোম কোয়ারেন্টাইনে আছেন ৯১৭ জন।

করোনার উপসর্গ নিয়ে সদর উপজেলার দৌলাতদিয়াড় সরদারপাড়ার কাছেদ আলী মোল্লা বৃহস্পতিবার রাতে নিজ বাড়িতে ও জীবননগর উপজেলার তারিনীবাস সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম যশোর সদর হাসপাতালে মারা যান। তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে তাদের দাফন করা হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here