চুয়াডাঙ্গায় প্রাইভেটকার ও আড়াই কেজি সোনাসহ আটক ৩

চুয়াডাঙ্গাঃ

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় আড়াই কেজি স্বর্ণালঙ্কাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। একইসাথে জব্দ করা হয়েছে ওই প্রাইভেটকারটি। বুধবার বেলা সাড়ে ৩টার দিকে কুষ্টিয়া-আলমডাঙ্গা সড়কের বন্ডবিল নামকস্থানে একটি প্রাইভেটকারসহ এসব স্বর্ণালঙ্কার উদ্ধার ও তিনজনকে আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- প্রাইভেটকারের চালক ও মালিক চুয়াডাঙ্গার দর্শনা শ্যামপুরের নুর ইসলামের ছেলে মো: বাপ্পী (৩০), চুয়াডাঙ্গা সদরের বনানীপাড়ার রিপন হোসেনের ছেলে সম্রাট হোসেন ও মাদারীপুর জেলার জালালপুরের বাবু হাওলাদারের ছেলে সুমন হাওলাদার।

পুলিশ জানিয়েছে, বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মেফাউল হাসান দর্শনা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা একটি অফ হোয়াইট কালারের প্রাইভেটকারকে রেকি করতে থাকে। একপর্যায়ে সদর থানা পুলিশ প্রাইভেটকারটি থামাতে গেলে চালক গাড়ি না থামিয়ে আরো দ্রুত গতিতে পুলিশকে ওভারটেক করে।

এ সময় চুয়াডাঙ্গা সদর থানার ওসি আবু জিহাদের নেতৃত্বে এসআই মেফাউল হাসান সঙ্গীয় ফোর্স নিয়ে প্রাইভেটকারটিকে চ্যালেঞ্জ করে। পরে আলমডাঙ্গা বন্ডবিল নামকস্থানে আলমডাঙ্গা থানা পুলিশের সহযোগিতায় চেকপোস্ট বসিয়ে প্রাইভেটকারটি আটক করা হয়। আটকের পর প্রাইভেটকারটি তল্লাশি করে সিটের নিচ থেকে তুলা ও স্কচটেপ দিয়ে মোড়ানো বিশেষ কায়দায় রাখা স্বর্ণালঙ্কারের ছয়টি ব্যান্ডেল উদ্ধার করে পুলিশ। এ সময় গাড়িচালক কাম মালিকসহ তিনজনকে আটক করে পুলিশ।

এ বিষয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর কবির জানান, আমরা একটি প্রাইভেটকার জব্দ করেছি। ওই কার থেকে তুলা ও স্কচটেপ দিয়ে মোড়ানো বিশেষ কায়দায় রাখা স্বর্ণালঙ্কার, চারটি মোবাইল ফোন উদ্ধারসহ তিনজনকে আটক করা হয়েছে। তদন্তশেষে বিস্তারিত জানাবো।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here