চুয়াডাঙ্গাঃ

চুয়াডাঙ্গায় মোটরসাইকেল আলমসাধু মুখোমুখি সংঘর্ষে ননদ-ভাবি নিহত হয়েছে। এ সময় আরো একজন আহত হয়েছে।বুধবার (৩ জুন) রাত ৮ টার দিকে চুয়াডাঙ্গা- দর্শনা সড়কের কোষাঘাটা নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দামুড়হুদা উপজেলার হাতিভাঙ্গা পূর্বপাড়ার আবুল কালামের স্ত্রী রুমানা খাতুন (২২) ও তার ভাবি তানিয়া খাতুন (৩৫)। নিহত রুমানা খাতুন ৩ মাসের অন্তঃসত্বা ছিলেন বলে জানিয়েছেন চিকিৎসক।এ ঘটনায় আহত মনিরুল ইসলামের (৩২) অবস্থা গুরুত্ব হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

আহত মনিরুল ইসলাম একই গ্রামের মৃত জামাত ইসলামের ছেলে। নিহতের পরিবারের লোকজন জানান, বুধবার রাত ৯ টার রুমানাকে চুয়াডাঙ্গা থেকে ডাক্তার দেখিয়ে মোটরসাইকেল যোগে তিনজন বাড়ি ফিরছিলেন। এসময় তারা চুয়াডাঙ্গা-দর্শনা সড়কের কোষাঘাটা নামকস্থানে পৌছালে অপরদিক থেকে আসা একটি ধান বোঝাই আলমসাধুর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারা তিনজনই রাস্তায় উপর পড়ে গুরুত্ব আহত হন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মাহাবুব এ খোদা প্রথমে তানিয়া খাতুনকে মৃত ঘোষনা করেন। পরে চিকিৎসারত অবস্থায় রুমানা খাতুন মারা যায়।

দামুড়হুদা মডেল থানার এস আই জিয়াউর রহমান জানান, দূর্ঘটনা কবলিত আলমসাধুটি আটক করে থানায় নেয়া হয়েছে। তবে চালকে পাওয়া যায়নি। চালকে আটকের জন্য খোঁজখবর নেয়া হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here