ঠাকুরগাঁওঃ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ছেলেধরা সন্দেহে সরকারি ইন্টারনেট সংযোগের কাজে কর্মরত টেকনিশিয়ানকে গণপিটুনির হুকুম দেয়ায় স্কুলের প্রধান শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার শিক্ষক কামাল হোসেন জেলার পীরগঞ্জ উপজেলার চাঁদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

মঙ্গলবার সকাল ১১টায় পীরগঞ্জ উপজেলার ভোমরাদহ এলাকায় ইন্টারনেটের ফাইবার টানতে আসলে গণপিটুনির শিকার হন টেনকিশয়ান ইউনুস আলী।

তিনি ঝালকাঠি জেলার রাজাপুর থানার আদখোলা গ্রামের আব্দুর রহমানের ছেলে। ইনফো সরকার ফেস-৩ প্রকল্পের আওতায় অপটিক্যাল ফাইবার টানার কাজে ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জে কর্মরত রয়েছেন।

এ ঘটনায় প্রধান শিক্ষকসহ ৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ১০/১২ জনকে আসামি করে ফৌজদারি অপরাধে থানায় মামলা করেছে পুলিশ।

আসামিরা হলেন প্রধান শিক্ষক কামাল হোসেন (৪০), মজিদুল হক (৩৫), কাঠমিস্ত্রি মাসুম (৩০), টিকা মোহাম্মদ (৫০) ও আক্তারুল হক (৩৫)।

মঙ্গলবার দুপুর ২টার সময় প্রধান শিক্ষককে কামাল হোসেনকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান।

ওসি আরো জানান, কর্ম এলাকায় প্রকল্পের কাজে এসেছিলেন টেকনিশিয়ান ইউনুস। ছেলেধরা সন্দেহে গুজব রটিয়ে ইউনুসকে গণপিটুনির হুকুম দেন প্রধান শিক্ষক কামাল। তার নেতৃত্বে দলবদ্ধ একটি দল ইউনুসকে গণপিটুনি দিয়ে তার পকেটের সাড়ে ৩ হাজার টাকা এবং মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

পুলিশ অজ্ঞাত ব্যক্তির মাধ্যমে খবর পেয়ে আহত টেকনিশিয়ানকে উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এবং সংশ্লিষ্ট প্রকল্পের ঊর্ধ্বতন কর্মকর্তাদের খবর দেন।

আহত ওই টেকনিশিয়ান বর্তমানে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। বাকি আসামিদের গ্রেফতার করতে পুলিশ অভিযান চালাচ্ছে বলে জানান ওসি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here