কুষ্টিয়া প্রতিনিধিঃ

আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, প্রতিষ্ঠালগ্ন থেকে ভোট ডাকাতি করে যারা ক্ষমতায় এসেছে, তাদের মুখে এসব কথা শোভা পায়না। দলটির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান প্রথম এদেশে ভোট ডাকাতির রাজনীতি শুরু করেছিলেন। ১৯৯৪ সালে বিএনপি মাগুরার উপ-নির্বাচনে যে ভোট ডাকাতি করেছিল সেটা বাংলাদেশের ইতিহাস হয়ে আছে।

হানিফ বলেন, বিএনপি ক্ষমতায় ও ক্ষমতার বাইরে থাকতে দেশ ও জনবিরোধী কাজ করেছে, এরপর থেকে বিএনপি যতবারই ভোটে এসেছে ততবারই জনগন তাদের প্রত্যাখান করেছে। তাই জনবিচ্ছিন্ন এই দলকে নিয়ে দেশের জনগন ভাবছে না।

তিনি বলেন, ‘ইভিএমে সিটি নির্বাচন, আগামী নির্বাচনের ভোট ডাকাতির মহড়ামাত্র’ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্য প্রসঙ্গে হানিফ সাংবাদিকদের এসব কথা বলেন। মঙ্গলবার সকাল ১১টায় কুষ্টিয়ার পিটিআই রোডের নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি ঢাকার দুই সিটি নির্বাচনের ফল প্রত্যাখান করবে কি করবে না সেটা তাদের বিষয়, তবে জনগন বিএনপিকে প্রত্যাখান করেছে সেটাতো প্রমান হয়ে গেছে।

এসময় কুষ্টিয়ার জেলা প্রশাসক মোঃ আসলাম হোসেন, পুলিশ সুপার এসএম তানভির আরাফাতসহ জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here