চুয়াডাঙ্গাঃ

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা গ্রাম থেকে এক মাদ্রাসাছাত্রের মাথাবিহীন লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ওই ছাত্রের নাম আবির হুসাইন (১১)। সে কয়রাডাঙ্গা গ্রামের নুরানী হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানার দ্বিতীয় শ্রেণির ছাত্র।

বুধবার সকালে গ্রামের একটি আম বাগানের ভেতর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত ছাত্র আবির হোসেন ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার খালকুলা গ্রামের প্রবাসী মোহাম্মদ আলীর ছেলে।

মাদ্রাসার অধ্যক্ষ মুফতি আবু হানিফ জানান, আবির হুসাইন দীর্ঘদিন ধরে মাদ্রাসাতে অধ্যায়নরত ছিল। গতকাল মঙ্গলবার এশার নামাযের কিছুক্ষণ আগ থেকে সে নিখোঁজ হয়।

পরে স্থানীয়দের সহযোগিতায় গ্রামের বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুঁজি করেও আমরা তার সন্ধান মেলাতে পারেনি। এর পর সকালে গ্রামবাসী মাদ্রাসার অদূরে জনৈক রেজাউল ইসলামের আমবাগানের ভেতরে আবিরের মাথাবিহীন লাশ উদ্ধার করে।

খবর পেয়ে সকাল ৯টার দিকে ঘটনাস্থলে পৌঁছান পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার কানাই লাল সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কলিমুল্লাহ ও আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান মুন্সি।

এ সময় পুলিশ সদস্যরা নিহত ছাত্রের লাশ উদ্ধার করতে গেলে উত্তেজিত হয়ে ওঠে গ্রামবাসী। তারা আবিরের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ করতে থাকেন। পরে পুলিশের পক্ষ থেকে মাইকিং করে গ্রামবাসীকে শান্ত থাকার অনুরোধ জানানো হয়। আশ্বাস দেওয়া হয় ঘাতকের চিহ্নিত করে শাস্তির ব্যবস্থা নিশ্চিত করার।

এদিকে, চুয়াডাঙ্গার কয়রাডাঙ্গা গ্রামে মাদ্রাসাছাত্রের মাথাবিহীন লাশ উদ্ধারের পর গোটা এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। মাদ্রাসা থেকে ছাত্রদের তাদের অভিভাবকরা নিজ নিজ বাড়িতে নিয়ে যান।

পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, মাদ্রাসাছাত্রের হত্যাকাণ্ডের বিষয়টি আমরা সর্বাধিক গুরুত্ব দিয়ে তদন্ত করছি। ঘটনার নেপথ্যে কী আছে সেটি অনুসন্ধানে আমাদের বেশ কয়েকটি ইউনিট কাজ করছে। খুব শিগগিরই আমরা প্রকৃত ঘটনা উদঘাটন করতে পারবো।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here