ঝিনাইদহঃ


ঝিনাইদহের শৈলকুপার পাইকপাড়া গ্রামে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষের সময় আহত হয়েছিলেন বৃদ্ধা তছিরন নেছা (৭৮)। ১৭ দিন চিকিৎসাধীন থাকার পর বুধবার দুপুরে তিনি মৃত্যুবরণ করেন। শৈলকুপা থানার ওসি বজলুর রহমান খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত ৪ আগষ্ট শৈলকুপার পাইকপাড়া গ্রামে আওয়ামীলীগের দুই গ্রুপের সংঘর্ষে সত্তোরার্ধ বৃদ্ধা তছিরন নেছাসহ অর্ধ শতাধিক মানুষ আহত হন। মারাত্মক আহত তছিরন নেছাকে মুমুর্ষ অবস্থায় ফরিদপুর মেডিকেলে ভর্তি করা হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়। নিহত তছিরন নেছা পাইকপাড়া গ্রামের মৃত আব্দুস সাত্তার শেখের স্ত্রী। তছিরণের মৃতুল পর গ্রামটিতে নতুন করে উত্তেজনা ছড়িয়ে পড়েছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সরেজমিনে পাইকপাড়া গ্রামে গিয়ে দেখা গেছে গ্রামবাসীর মধ্যে চাপা আতঙ্ক বিরাজ করছে। মোড়ে মোড়ে পুলিশ মোতায়েন রয়েছে।

নিহত তছিরন নেছার পুত্রবধু আছিয়া খাতুন জানান, তার শাশুড়িকে ঘরের মধ্যে উপর্যুপুরী কুপিয়ে মুমুর্ষ অবস্থায় ফেলে যায় প্রতিপক্ষের সন্ত্রাসীরা। দারিদ্রতার কারণে ভালভাবে তাকে চিকিৎসা করাতেও পারেনি।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) বজলুর রহমান জানান, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে বৃদ্ধ তছিরন নেছা। তার মৃত্যুর পর গ্রামে আবার যাতে সহিংসতা না ছড়িয়ে পড়ে সে কারণে পুলিশ মোতায়েন আছে। এছাড়া ঐ হামলার ঘটনায় দায়েরকৃত মামলার আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here