ঝিনাইদহঃ

ঝিনাইদহ সদর উপজেলার দোগাছি ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য মোক্তার হোসেনের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। শনিবার (১৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে ঝিনাইদহ-নারিকেলবাড়িয়া সড়কের হারানঘাট নামক স্থানে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ঝিনাইদহ সদর থানায় মোক্তার হোসেন বাদী হয়ে ৩ জনকে আসামি করে মামলা দায়ের করেন। মামলার ২ নং আসামি রাজিবকে পুলিশ গ্রেফতার করেছে।

মামলার বিরবণে জানা যায়, মোক্তার হোসেন বালিয়াডাঙ্গা বাজার হতে শনিবার সকাল ১০টার দিকে মোটরসাইকেলযোগে দোগাছি গ্রামে যাচ্ছিলেন। পতিমধ্যে হারানঘাট নামক স্থানে পূর্ব থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা তার মোটরসাইকেলের গতিরোধ করে। এ সময় মোটরসাইকেলের ওপর থাকা অবস্থায় তাকে এলোপাথাড়িভাবে পিটিয়ে আহত করে। তার কাছে থাকা ৭০ হাজার টাকাও ছিনিয়ে নেয় সন্ত্রাসী রেজাউল কসাই, রাজিব ও মোদাচ্ছের মন্ডল। মোক্তার হেসেনের আত্ম-চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে সন্ত্রাসীরা সটকে পড়ে। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

ভুক্তভোগী ও মামলার বাদী ইউপি সদস্য মোক্তার হোসেন বলেন, দীর্ঘদিন ধরে প্রতিপক্ষ গ্রুপের সন্ত্রাসীরা আমাকে ভয়ভীতি ও হুমকি-ধমকি দিয়ে আসছিল। এ ঘটনায় ইতোপূর্বে সদর থানায় একটি সাধারণ ডায়রি করেছিলাম।

ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান বলেন, ইউপি সদস্য মোক্তার হোসেনকে মারধরের ঘটনায় মামলা হয়েছে। পুলিশ রাজিব নামে একজনকে গ্রেফতার করেছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

তিনি আরও বলেন, বিশৃঙ্খলাকারী যেই হোক না কেন তাকে ছাড় দেওয়া হবে না।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here