বিশেষ প্রতিনিধিঃ

ঝিনাইদহ সদর উপজেলার গান্না ইউনিয়নের মাধবপুর গ্রামের কেউ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যায়নি। আবু তাহের নামের এক ব্যক্তি মারা গেছেন, তিনি দীর্ঘদিন ফুসফুসের রোগে ভুগছিলেন। তার পরিবারের কেউ অসুস্থ হয়নি ।

আবু তাহের নিহত হওয়ার পরপরই চারিদিকে গুজব ছড়িয়ে পড়ে তিনি করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন। এরপর সকাল সাড়ে ৯ টার দিকে সেই বাড়িতে সবুজদেশ নিউজ ডটকম‘র প্রতিবেদক হাজির হয়।

নিহত আবু তাহের চকরিয়া গ্রামের শামছুল হকের ছেলে।

সরেজমিন দেখা গেছে, করোনার ভয়ে গ্রামের কেউ সেই বাড়িতে হাজির হয়নি। লাশটি একটি ঘরে রাখা হয়েছে। বাড়ির উঠানে রাখা হয়েছে খাটিয়া। এলাকাবাসীরা জানায়, তিনি দীর্ঘদিন ধরে ফুসফুসের রোগে ভুগছিলেন। প্রায়ই তিনি ঢাকাতে ডাক্তার দেখাতে যান।

নিহতের স্ত্রী সেলিনা বেগম জানান, গত ২৫ বছর ধরে আমার স্বামী ফুসফুসের সমস্যায় ভুগছিল। গত ১৭ মার্চ ঢাকা থেকে ডাক্তার দেখিয়ে এসেছেন। হঠাৎ মঙ্গলবার সকাল ৭ টার দিকে সে মারা যায়। আমাদের পরিবারের অন্য কোন সদস্য অসুস্থ নেই। আমার দুই ছেলে ইরাক থাকে। তারা এখনো দেশে আসেনি।

আবু তাহেরের ছেলে সোহাগ হোসেন বলেন, আমার জন্মের পর থেকেই দেখি আমার বাবা অসুস্থ। তিনি মাঝে মাঝে ঢাকাতে ডাক্তার দেখাতে যান। হঠাৎ আজ সকালে তিনি মারা যান।

বিষয়টি জেলা প্রশাসক সরোজ কুমার নাথ , পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম , সিভিল সার্জন ডা, সেলিনা বেগম, জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস, পৌরসভা মেয়র সাইদুল করিম মিন্টু, স্থানীয় ইউপি চেয়ারম্যান নাসির উদ্দিন অবগত আছেন।

ভিডিও দেখুন…

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here