ঝিনাইদহঃ

ঝিনাইদহের ডাকবাংলাবাজারে চালবোঝাই ট্রাকে চাঁদাবাজির সময় দুজনকে হাতেনাতে আটক করেছে পুলিশ।

এ সময় পালিয়ে গেছে আরও দুজন। আটক ব্যক্তিরা হলেন- সদর উপজেলার বাথপুকুরিয়া গ্রামের মনুর ছেলে জাহাঙ্গীর আলম ও বাটিকাডাঙ্গা গ্রামের চান্দু মিয়ার ছেলে তারা মিয়া।

এ ঘটনায় জড়িত চারজনের বিরুদ্ধে দ্রুতবিচার আইনে সদর থানায় একটি মামলা করেছেন ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার দক্ষিণ ভাটামারা গ্রামের ট্রাকচালক মো. শহীদ উদ্দিন। শনিবার রাত সাড়ে ১১টার দিকে এ খবর জানিয়েছেন পুলিশ সুপার মো. হাসানুজ্জামান পিপিএম।

পুলিশ সুপার জানান, সদর উপজেলার ডাকবাংলাবাজারের মিল থেকে চালবোঝাই করে ট্রাক (ঢাকা মেট্র-২২-৫১৪০) নিয়ে ভোলায় যাচ্ছিলেন চালক মো. শহীদ উদ্দিন।

স্থানীয় তৃমোহনী এলাকায় ওই ট্রাক থামিয়ে চাঁদা দাবি করে আটক করা দুই ব্যক্তিসহ চারজন।

তিনি আরও জানান, বিষয়টি ফোনে ট্রাকটির মালিক অবহিত করেন তাকে। এর পর জড়িত ব্যক্তিদের দ্রুত আটক করার জন্য সংশ্লিষ্ট ডাকবাংলা পুলিশ ক্যাম্পের সদস্যদের নির্দেশ দেন তিনি।

ঘটনাস্থল থেকে হাতেনাতে আটক করা হয় জাহাঙ্গীর আলম ও তারা মিয়াকে। এ সময় পালিয়ে যান অপর দুজন। মামলায় পলাতক অপর দুই আসামি হলেন- সদর উপজেলার নারয়ণকান্দি গ্রামের দেলশাদের ছেলে নওশাদ কলু ও নারায়ণপুর গ্রামের আ. রব মীরের ছেলে মখলেচুর রহমান।

আসামিরা সবাই ওই এলাকার চিহ্নিত চাঁদাবাজ। পুলিশ সুপার জোর দিয়ে বলেছেন, সড়ক-মহাসড়কে চাঁদাবাজির সঙ্গে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। খবর পাওয়া মাত্রই আটক করা হবে তাদের। আটক করা দুই চাঁদাবাজকে দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে রোববার সকালে আদালতে পাঠানো হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here