ঝিনাইদহঃ

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে হাতাহাতির কারণে ছাত্রদলের দু’গ্রুপের মতবিনিময় সভা পন্ড হয়ে গেছে। সোমবার সকালে উপজেলা বিএনপির কার্যালয়ে সংগঠনটির মতবিনিময় সভা চলাকালে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মিজানুর রহমান, যুগ্ম-সম্পাদক মাহাবুব মিয়া, সুলতানা জেসমিন জুই ও সহ-সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন সুমনের নেতৃত্বে একটি প্রতিনিধি দল উপজেলা ছাত্রদলের নেতাকর্মিদের সাথে মতবিনিময় করতে আসেন। সভা শুরুর প্রাক্কালে কার্যালয়ের বাইরে উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক মোজাম্মেল হক ও জমির উদ্দিন মোল্লার মধ্যে বাকবিতন্ডা হয়।

এদিকে সভা শুরু হওয়ার সাথে সাথেই ছাত্রদলের একাংশের নেতাকর্মিরা কার্যালয়ে টাঙানো সাবেক সাংসদ ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মসিউর রহমানের ছবি সংবলিত পোষ্টার ছিড়ে ফেলে। এসময় উভয় পক্ষের নেতাকর্মিদের মধ্যে হাতাহাতির সৃষ্টি হয়। পরে সেখানে পুলিশ উপস্থিত হয়ে সভা বন্ধ করে দেয় ও দু’গ্রুপের নেতাকর্মিদের ছত্রভঙ্গ করে দেয়।

উপজেলা ছাত্রদলের সভাপতি খাইরুল ইসলাম বলেন, সভা শুরুর প্রাক্কালে একটি গ্রুপ সাবেক সাংসদের পোষ্টার ছিড়ে ফেললে নেতাকর্মিদের মধ্যে বাকবিতন্ডা ও হাতাহাতি হয়।

উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক মোজাম্মেল হক বলেন, ছাত্রদলের সভা চলাকালে বিএনপি ও যুবদলের একটি অংশের নেতাকর্মিদের উচ্ছৃংখলতার কারণে গোলযোগের সৃষ্টি হয়।

উল্লেখ্য, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মসিউর রহমান এবং জেলা বিএনপির সদস্য সচিব এ্যাড, আব্দুল মজিদ সমর্থকদের মধ্যে দীর্ঘদিন ধরেই গ্রুপিংয়ের কারণে উভয় গ্রুপের কর্মিসমর্থদের মধ্যে উত্তেজনা চলছে।

হরিণাকুণ্ডু থানার ওসি আসাদুজ্জামান জানান, সংগঠনটির সভা চলাকালে দু’পক্ষের মধ্যে বাকবিতন্ডা হলে পুলিশ সভাটি বন্ধ করে দেয়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here