নিজস্ব প্রতিবেদক:

ঝিনাইদহে ছাত্রদলের দুই নেতার উপর হামলা করে মারধরের অভিযোগ উঠেছে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল ইমরানের বিরুদ্ধে। মঙ্গলবার বিকেলে তাদের উপর এ হামলা করা হয়। এ ঘটনায় মঙ্গলবার রাতেই শহরে প্রতিবাদ মিছিল বের করে জেলা ছাত্রদলের নেতাকর্মীরা। এরপর শহরে আরেকটি মিছিল বের করে ছাত্রলীগের নেতাকর্মীরা। শহরে উত্তেজনার সৃষ্টি হয়।

হামলায় আহতরা হলেন- ঝিনাইদহ জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক শাহরিয়ার রাসেল ও সাহিত্য ও প্রকাশনা সম্পাদক জুয়েল মিয়া।

মঙ্গলবার রাতে ঝিনাইদহ জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক সাইমুম সাঈদ মাসুম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে- মঙ্গলবার বিকেলে ঝিনাইদহ শহরের ২নং পানির ট্যাংক এলাকায় ঝিনাইদহ জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক শাহরিয়ার রাসেল ও সাহিত্য ও প্রকাশনা সম্পাদক জুয়েল মিয়ার উপর হামলা করা হয়। হামলার স্বীকার হয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয় তারা। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে যায়। ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল ইমরান এ হামলার নেতৃত্ব দেন বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

ঝিনাইদহ জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মানিক জানান, গত ৭ নভেম্বর বিপ্লব ও সংহতি দিবসে শহরে মিছিল বের করে বিএনপি। এ সময় ছাত্রলীগ সেই মিছিলে হামলা চালায়। পরে ছাত্রদলের নেতাকর্মীদের প্রতিরোধে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা পালিয়ে যায়। এ ঘটনার জেরে মঙ্গলবার ছাত্রদলের দুই নেতাকর্মীকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল ইমরানের নেতৃত্বে হামলা চালিয়ে মারধর করা হয়। এ ঘটনায় রাতেই শহরে প্রতিবাদ মিছিল বের করা হয়।

ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল ইমরান অভিযোগ অস্বীকার করে বলেন, যে কোন ঘটনা ঘটলেই তারা ছাত্রলীগকে দোষারোপ করে। শহরে মিছিল করার জন্য এমন নাটক সাজিয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, ঝিনাইদহ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল ইমরান সরকারি ভেটেরিনারী কলেজের তিন শিক্ষার্থী হত্যা মামলার প্রধান আসামি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here