ঝিনাইদহঃ

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে ছেলেকে ধরতে না পেরে বাবার হাত কেটে দিলো দূর্বৃত্তরা। রবিবার রাতে উপজেলার ফলসী গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, রবিবার রাত ১২টার দিকে ওই গ্রামের কৃষক মখলেচ উদ্দিন (৫০) এর ছেলে আকুলকে ধরতে ১০/১২ জন মুখোশধারী দূর্বৃত্ত তার বাড়ীতে হানা দেয়। এসময় তার ছেলে আকুলকে ঘর থেকে বের করতে না পেরে ঘরের বারান্দায় ঘুমিয়ে থাকা বাবা মখলেচ উদ্দিনকে ধরে নিয়ে যায় দূর্বৃত্তরা। পরে ওই গ্রামের কৈখালীর মাঠে ক্যানেলের উপর কুপিয়ে তার দেহ থেকে ডান হাত কেটে বিছিন্ন করে ফেলে রেখে যায়।

আহতের ভাই এলেম জানান, রবিবার রাত ১২টার পরে ভাতিজা আকুলের বউয়ের ফোন পেয়ে সেখানে গিয়ে জানতে পারি বড় ভাই মখলেচকে দূর্বৃত্তরা ধরে নিয়ে গেছে। পরে রাত ২টার দিকে এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে মাঠের ক্যানেলের উপর থেকে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। এসময় তার শরীর থেকে ডান হাত সম্পূর্ন বিচ্ছিন্ন করে মাঠের মধ্যে ফেলে রেখেছিলো বলে তিনি জানান। স্থানীয়দের সহযোগিতায় তাকে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন শেষে ঝিনাইদহের সার্কেল এসপি (শৈলকুপা-হরিণাকুণ্ডু সার্কেল) আরিফুল ইসলাম জানান, দূর্বৃত্তদের গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত আছে। এঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তারপূর্বক আইনের আওতায় আনা হবে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here