ঝিনাইদহঃ

ঝিনাইদহের বিভিন্ন এলাকায় অসহায় হতদরিদ্রদের মাঝে করোনা সামগ্রী বিতরণ করা হয়েছে। জমিয়তে জাকিরীণের সহায়তায় সপ্তাহ ব্যপী ঝিনাইদহ শহরসহ জেলার বিভিন্ন এলাকায় এই ত্রান সামগ্রী বিতরণ করা হয়। জমিয়তে জাকিরীণের পক্ষ থেকে বলা হয় নিম্ন ও মধ্যবিত্ত পরিবার যারা খাদ্য সংকটে ছিলেন তাদের মাঝে মুলত এই ত্রান সহায়তা বিতরণ করা হচেছ।

সংগঠনের পক্ষ থেকে বলা হয়, প্রায় ৩০০ হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়। ফুরফুরা শরীফের পীর মাদারজাত ওলী ন’হুজুর কেবলা (রহ) এঁর পৌত্র ও পীর আল্লামা বাকী বিল্লাহ সিদ্দিকী (রহ) এঁর একমাত্র সাহেবজাদা জমিয়তে জাকিরীণের মুখ্য নির্দেশক পীরজাদা মাওলানা জবিহহুল্লাহ সিদ্দিকী এক বিবৃতিতে অসহায় মানুষের এই দুর্যোগে সমাজের বিত্তশালীদের এই পক্রিয়ায় সামিল হওয়ার আহবান জানিয়ে বলেন, দানের মাধ্যমে মহান আল্লাহর তায়ালা পৃথিবীর মানুষের মাঝে রিজিকের ভারসাম্যতা রক্ষা করেন। বিনিময়ে প্রতিদানও দিয়ে থাকেন।

পীরজাদা বলেন, মানুষের সর্বাপেক্ষা প্রিয় বস্তু এবং জীবন যাপনের উপকরণ বা মাল ব্যয় করে আল্লাহ তায়ালার প্রতি ভালোবাসা এবং তার নির্দেশাবলীর প্রতি আনুগত্যের প্রমাণ দেওয়াই হচ্ছে মজবুদ ঈমানের অংশ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here