ফাইল ছবি-

বিশেষ প্রতিনিধিঃ

ঝিনাইদহের শৈলকুপা ও কালীগঞ্জ উপজেলায় শনিবার সন্ধ্যায় পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিনজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন, পাবনার সাথিয়া উপজেলা ব্র্যাক ব্যাংকের অডিট অফিসার মাগুরা সদর উপজেলার ছত্রকান্দি গ্রামের হাশেম উদ্দীনের ছেলে জিল্লুর রহমান (৪৫), শৈলকুপা উপজেলার ধলহরচন্দ্র ইউনিয়নের উলুবাড়িয়া গ্রামের মকবুল মন্ডলের ছেলে সাইফুল ইসলাম ওরফে লাল মন্ডল (৩৬) ও কালীগঞ্জ উপজেলার আগমুন্দিয়া গ্রামের আশাদুল ইসামের ছেলে আবু হুরাইরা (৫)।

পুলিশ ও প্রত্যাক্ষদর্শী সুত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ব্যাংক কর্মকর্তা মোটরসাইকেল যোগে নিজ বাড়ি থেকে পাবনার সাথিয়া যাচ্ছিলেন। তিনি শৈলকুপার কাঁচেরকোল গ্রামে পৌছালে তার মটরসাইকেলটি নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে ৭টার দিকে মৃত্যুবরণ করেন।

এদিকে শনিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার লাঙ্গলবাঁধ বাজারের হাজী মার্কেটের সামনে ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে সাইফুল ইসলাম লাল নিহত হন। পুলিশ জানায় লাল মন্ডল বাজারের হাজী মার্কেটের সামনে দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে একটি ট্রাক এসে ধাক্কা ট্রাকের চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

শৈলকুপা থানার ওসি জাহাঙ্গীর আলম দুইজন নিহত হওয়ার খবর স্বীকার করেছেন।

এছাড়াও ঝিনাইদহের কালীগঞ্জে ট্রাকের চাপায় আবু হুরাইরা (৫) নামে এক শিশু নিহত হয়েছে। শনিবার সন্ধ্যা ৬টার দিকে ঝিনাইদহ-যশোর সড়কের কেয়াবাগান নামক স্থানে এই ঘটনা ঘটে।

নিহত আবু হুরাইরা কালীগঞ্জ উপজেলার আগমুন্দিয়া গ্রামের আশাদুল ইসামের ছেলে। এসময় স্থানীয়রা ঘাতক ট্রাকটি আটক করলেও চালক পালিয়ে গেছে।

কালীগঞ্জ হাইওয়ে থানার ওসি মেজবা উদ্দীন বলেন, কুষ্টিয়া থেকে বালি বোঝাই একটি ট্রাক যশোর দিকে যাচ্ছিল। পথিমধ্যে কেয়াবাগান নামক স্থানে পৌছালে রাস্তা পার হওয়া শিশুটিকে চাপা দেয়। এতে সে ঘটনাস্থলেই মারা যায়।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here