ঝিনাইদহঃ

স্বাস্থ্য বিধি মেনে সীমিত পরিসরে কম্পিউটারসহ বিভিন্ন ট্রেডের কার্যক্রম চালুর দাবিতে বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ডের আওতাধীন বেসিক ট্রেড পরিচালনাকারী প্রতিষ্ঠান সমুহের সংগঠন বেসিক ট্রেড স্ক্রীল ডেভেলপমেন্ট ফোরাম ঝিনাইদহ জেলার পক্ষ থেকে কারিগরি ও মাদ্রাসা বিভাগের সচিব বরাবর স্মারক লিপি প্রদান করা হয়েছে।

বুধবার সকাল ১০টায় ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ এর হাতে প্রতিষ্ঠান খোলার দাবিতে এই স্মারকলিপি প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের জেলা কমিটির আহবায়ক ও মাল্টিমিডিয়া ট্রেনিং একাডেমীর পরিচালক নাজমুল আলম রিগান, যুগ্ম আহবায়ক সাথী বিশ্বাস, সদস্য সচিব বশির আহমেদ চন্দন, হাঙ্গার ফ্রি ওয়ার্ল্ডের প্রশিক্ষক মিজানুর রহমান সবুজ,সিনেট কম্পিউটার ইনস্টিটিউটের হাসান্জ্জুামান তরুন, পুষ্পকলি কম্পিউটার ট্রেনিং সেন্টারের মনির উদ্দিন, শেখ আইসিটি সেন্টারের সাইদুর রহমান টুটুল,যুব স্বনির্ভর কেন্দ্রের পরিচালক অনির্বান কুমার মন্ডল প্রমুখ।

সংগঠনের পক্ষ থেকে দাবি জানানো হয়, করোনা কালীন সময়ে সরকারের নির্দেশ মোতাবেক সকল কম্পিউটারসহ বেসিক কোর্সগুলোর কার্যক্রম বন্ধ রয়েছে। এই প্রতিষ্ঠানের সাথে কয়েক হাজার কর্মকর্তা কর্মচারী জড়িত। অনেকের প্রতিষ্ঠান কার্যক্রম না থাকায় এবং অর্থের অভাবে বন্ধের পথে। যে প্রতিষ্ঠানগুলো এখনো রয়েছে তাদের অর্থ সংকট। বিষয়টি বিবেচনা করে স্বাস্থ্য বিধি মেনে প্রতিষ্ঠান পরিচালকরা ট্রেড গুলো পরিচালনা করতে চাই। এ জন্য সরকার এবং কারিগরি ও মাদ্রাসা শিক্ষাবোর্ডের সুদৃষ্টি কামনা করেন তারা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here