শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধিঃ

ঝিনাইদহের শৈলকুপায় গরু বোঝায় করিমন উল্টে রওশন শেখ (৪৫) নামের একজনের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে আরো ৪ জন।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার সারুটিয়া ইউনিয়নের কাতলাগাড়ী খালের ব্রীজের নিচে এ দূর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তি উপজেলার সারুটিয়া ইউনিয়নের বড়মৌকুড়ী গ্রামের মৃত মুন্দির শেখের ছেলে। 

আহতরা হলেন, একই ইউনিয়নের চন্ডিপুর গ্রামের তোয়াজের ছেলে ফারুক (৩৫), পাথরবাড়ীয়া গ্রামের মৃত রশিদ বিশ্বাসের ছেলে উজ্জল (৩৪), চড়মৌকুড়ী গ্রামের ইবাদত মন্ডলের ছেলে সিদ্দিক (৪০) ও মনিরুল মন্ডলের ছেলে শাহিন এবং বড় মৌকুড়ী গ্রামের তহুরুল ইসলামের ছেলে জাহিদ (৩২)। 

স্থানীয় সুত্রে জানা যায়, পাশ্ববর্তী জেলা কুষ্টিয়ার খোকসা শোমসপুর বাজার থেকে গরু বেচা কেনা করে কয়েকজন ব্যাপারী গরু বোঝায় করিমন গাড়ীতে নিয়ে বাড়ি ফিরছিলেন, পথিমধ্যে কাতলাগাড়ী খালের ভাঙ্গা ব্রীজের উপর পৌছালে করিমনটি উল্টে খালে পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই গরু ব্যবসায়ী রওশন (৪৫) নিহত হয়।  আহত হয় আরও চারজন। আহতদের উদ্ধার করে শৈলকুপা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশিত করেছেন।

এদিকে, এলাকাবাসীর দাবী পানি উন্নয়ন বোর্ডের অযন্ত অবহেলায় দীর্ঘদিন ধরে ব্রীজটি অকেজো হয়ে পড়ে থাকলেও কর্তৃপক্ষ আমলে নেয় না। যে কারণে প্রতিনিয়তই ঘটছে দূর্ঘটনা। দ্রুত ব্রীজটি নির্মানের জোর দাবী জানান তারা।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here