ঝিনাইদহঃ

কারাবন্দি লেখক ও সাংবাদিক মুশতাক আহমেদ’র মৃত্যু এবং বোরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে ঝিনাইদহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা স্বেচ্ছাসেবক দল।

শনিবার সকালে শহরের আরাপপুর মুক্তিযোদ্ধা মশিউর রহমান মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে ঝিনুক চত্বরে গিয়ে শেষ হয়।

পরে সংক্ষিপ্ত সমাবেশে জেলা সেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা শফিকুল ইসলাম শফিসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। সেসময়, জেলা সেচ্ছাসেবক দলের সহ-সভাপতি শেখ সেলিম, যুগ্ম সম্পাদক শরিফুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ রাজু, সদর থানা সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মশিউর রহমান, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মুশতাক আহমেদ, জেলা মৎসজীবী দলের আহবায়ক মোস্তাফিজুর রহসমান খোকন, উজ্জল, সাইফুল ইসলাম, কামাল হোসেন, ফারুক হোসেন, আব্দুল বারী, আনোয়ার হোসেন, মতিয়ার রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন, মুশতাক আহমেদ ও বোরহান উদ্দিন মুজ্জাক্কির এই ফ্যাসিষ্ট সরকারের হত্যার শেষ শিকার। খুন গুমের মাধ্যমে ভারতের দালালী করছে এই মাফিয়া সরকার। বক্তারা দেশ বিক্রির পরিকল্পিত ষড়যন্ত্র রুখতে ঘর থেকে বাইরে নেমে আসার আহবান জানান।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here