সবুজদেশ ডেস্কঃ

ওপার বাংলার অভিনেত্রী অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে তার তৃতীয় স্বামী রোশন সিংয়ের সম্পর্কে নাকি ফাটল ধরেছে। গত একমাস ধরেই টলিপাড়ায় এমনই গুঞ্জন শোনা যাচ্ছে।

যদিও এ বিষয়ে শ্রাবন্তী বা রোশন খোলাসা করে কেউই কিছু বলেননি। বহুদিন হল, দুজনেই সোশ্যাল মিডিয়া একে অপরের ছবি সরিয়ে দিয়েছেন। তবে এরপরেও বেশকিছুদিন যাবত, শ্রাবন্তী নিজের ফেসবুক প্রোফাইল পিকচারে রোশনের সঙ্গে ছবি রেখে দিয়েছিলেন। পরে অবশ্য তিনি সেটাও সরিয়ে নেন। এসবের মাঝে শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশনের সাম্প্রতিক ইস্টাগ্রাম স্টোরি নজর কেড়েছে। যেটি আবার কিছু অন্যরকম ইঙ্গিত দিচ্ছে বলেই মনে হচ্ছে

এই ইঙ্গিতটা সম্পর্ক ভাঙার একেবারেই নয়, তবে কি সম্পর্ক জোড়া লাগার ইঙ্গিত? ফের কি তবে শ্রাবন্তীর কাছে ফিরতে চাইছেন রোশন? ইনস্টাগ্রাম স্টোরিটি দেখলে এভাবেই একসঙ্গে অনেকগুলি প্রশ্ন ঘুরপাক খায়। কী রয়েছে রোশনের ইনস্টাগ্রাম স্টোরিতে? গত রবিবার রোশন যে ৩টি ইনস্টাগ্রাম স্টোরি দিয়েছেন, তার একটিতে দেখা যাচ্ছে চারিদিকে প্রত্যেক যুবকই তাদের সঙ্গিনীকে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন। সেখানে একজন একা দাঁড়িয়ে নিজেকেই নিজে জড়িয়ে রয়েছেন। এই ছবিটি পোস্ট করে রোশন লিখেছেন, ‘মাই কন্ডিশন’।

অর্থাৎ রোশন এখানে নিজের একাকীত্বকেই তুলে ধরেছেন বলে অনুমান করা যায়। তবে কি শেষ পর্যন্ত একে অপরের কাছে ফিরবেন শ্রাবন্তী-রোশন। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পোস্টে অবশ্য এই মুহূর্ত এমন কোনও ইঙ্গিত মেলেনি।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here