যশোরঃ

যশোরের অভয়নগর থেকে প্রকাশিত দৈনিক নওয়াপাড়ার সম্পাদক ও প্রকাশক আসলাম হোসেন আর নেই। রোববার ভোর সাড়ে চারটার দিকে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তাঁর বয়স হয়েছিল ৬০ বছর।

বিষয়টি নিশ্চিত করে নওয়াপাড়ার বার্তা সম্পাদক মো. মফিজুর রহমান সবুজদেশ নিউজকে বলেন, করোনাভাইরাসে সংক্রমিত হয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রায় ১৬ দিন ভর্তি ছিলেন। করোনা থেকে তিনি সেরে উঠেছিলেন। কিন্তু করোনা-পরবর্তী ফুসফুস জটিলতা থাকায় ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

মরহুমের প্রথম জানাজার নামাজ বাদ মাগরিব নওয়াপাড়া পীরবাড়ি মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। তার নিজ গ্রামের বাড়ি শংকরপাশা নূরানী মাদ্রাসা প্রাঙ্গণে দ্বিতীয় নামাজের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে। বলিষ্ঠ সাংবাদিক ও বিশিষ্ট ব্যবসায়ী আসলাম হোসেনের মৃত্যুতে অভয়নগরবাসী গভীরভাবে শোকাহত। এছাড়া মৃত্যুতে সাংবাদিকদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে এই সাংবাদিকের মৃত্যুতে শোক জানিয়েছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here