সবুজদেশ ডেস্কঃ

ভাগ্য নাকি অনেকটা ধর্ষণের মত। না আটকাতে পারলে উপভোগ করুন। এক বিস্ফোরক মন্তব্য করেছেন ভারতের কংগ্রেস সাংসদের স্ত্রী। তিনি পেশায় একজন সাংবাদিক। কেরলার কংগ্রেস সাংসদ হিবি এডেনের স্ত্রী অ্যানা লিন্ডা এডেন এমন মন্তব্য করেছেন।

এক সাংসদের স্ত্রী শুধু নয়, একজন মহিলা হিসেবে তিনি কীভাবে এমন মন্তব্য করলেন, তা নিয়ে তৈরি হয়েছে চরম বিতর্ক। একটি ফেসবুক পোস্টে এমন মন্তব্য করতে দেখা গিয়েছে তাঁকে। কেরলার এই সাংবাদিক লিখেছেন, ‘ভাগ্য হল ধর্ষণের মত।

যদি আটকাতে না পারো, তাহলে এনজয় কর।’ সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে তাঁদের কোচির বাড়ির সামনেটা জলমগ্ন। আর তাতে দাঁড়িয়ে তিনি ও তাঁর স্বামী আইসক্রিম খাচ্ছেন।

সোমবারের (২১ অক্টোবর) প্রবল বৃষ্টিতে কোচি শহরের বিভিন্ন জায়গায় জল জমে যায়। বেহাল জলনিকাশি ব্যবস্থা নিয়ে শহরবাসীর সমালোচনার মুখে পড়তে হয় কর্পোরেশনকে। অ্যানার বাড়ির সামনেও জল জমে গিয়েছিল। বেহাল নিকাশি ব্যবস্থাকে কটাক্ষ করেই ফেসবুকে তিনি একটি পোস্ট করেন।

নেটিজেনদের একজন এই মন্তব্যের তীব্র প্রতিবাদ করে বলেন, “আপনার ক্ষমা চাওয়া উচিত। আপনি এক জন সাংবাদিক। আইনের ছাত্রী। সমাজের গণ্যমান্য ব্যক্তি’ত্ব। আপনার মুখে এমন কথা শোভা পায় না। ধিক্কার!”

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here