যশোর প্রতিনিধিঃ

যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের উপ-নির্বাচনে বিএনপি ধানের শীষ প্রতীকের প্রার্থী আবুল হোসেন আজাদের লিফলেট বিতরণ ও গণসংযোগের ছবি তোলায় সাংবাদিক রাজীব চৌধুরী হামলা শিকার হয়েছে।

হামলাকারীরা রাজীব চৌধুরীর ছবি উঠানোর মোবাইল ফোন ভাংচুর করে তার গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। এব্যাপারে কেশবপুর থানায় সাংবাদিক রাজীব চৌধুরী বাদী হয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। এঘটনায় কেশবপুরের কর্মরত সাংবাদিকদের মাঝে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

কেশবপুর থানায় লিখিত অভিযোগ সূত্রে জানাগেছে, যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের উপ-নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আবুল হোসেন আজাদ দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে সোমবার সকালে উপজেলার সাতবাড়িয়া বাজারে লিফলেট বিতরণ ও গণসংযোগ করছিলেন।

এসময় দৈনিক দেশ সংযোগ পত্রিকার কেশবপুর প্রতিনিধি রাজীব চৌধুরী উক্ত লিফলেট বিতরণ ও গণসংযোগের ছবি তোলেন এবং মোবাইলে ভিডিও ধারণ করতে গেলে কড়িয়াখালী গ্রামের মৃত জবেদ আলী গাজীর পূত্র গোলাম মোস্তফা, রাজ আলী দপ্তরীর পূত্র শামসুর রহমান, মির্জানগর গ্রামের মুনছার আলীর পূত্র আজিজুর রহমান-সহ অজ্ঞাতনামা ৭/৮ জন তার উপর হামলা চালায়।

হামলাকারীরা সাংবাদিক রাজীব চৌধুরী ব্যবহৃত মোবাইল ফোন ভাংচুর করে তার গলায় স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। এঘটনায় কেশবপুর উপজেলার কর্মরত সাংবাদিকদের মাঝে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here