নড়াইলঃ

নড়াইলের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার (১৭ জুলাই) রাত ১০দিকে তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

বিষয়টি নিশ্চিত করে পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, আমি শারীরিকভাবে সুস্থ আছি। নড়াইলবাসীর সেবা করতে গিয়ে আক্রান্ত হয়েছি। দীর্ঘ তিন মাস ড্রাইভার ও বডিগার্ড ছাড়া চলাচল করেছি। বর্তমানে আমি সরকারি বাসায় আইসোলেশনে আছি।

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নড়াইলের কালিয়া উপজেলার বড়দিয়ার শেখ ফজিলাতুন্নেছা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক আরিফুল ইসলাম চৌধুরী (৫৭) মারা গেছেন। শুক্রবার রাত ৮টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। আরিফুলের স্ত্রী একই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসমা চৌধুরীও (৪৭) করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, করোনার উপসর্গ নিয়ে পাঁচদিন আগে অসুস্থ হন শিক্ষক আরিফুল ইসলাম। তাকে প্রথমে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। শুক্রবার বিকেলে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। রাত ৮টার দিকে তিনি মারা যান।

নড়াইলের সিভিল সার্জন ডা. আবদুল মোমেন জানান, গত ২৪ ঘণ্টায় নড়াইলে নতুন করে ২২ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে নড়াইল সদরে পুলিশ সুপারসহ ১৬ জন এবং লোহাগড়া উপজেলায় ছয়জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে নড়াইলে মোট ৫০৯ জনের করোনা শনাক্ত হলো। এর মধ্যে ২১২ জন সুস্থ হয়েছেন এবং ৯ জন মারা গেছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here