ছবিঃ আঞ্জুমান আরা ও ওয়াহিদুজ্জামান হীরা

নড়াইলঃ

নড়াইলের দুটি পৌরসভায় আওয়ামীলীগের মনোনয়নপ্রাপ্ত নৌকা প্রতীকের প্রার্থী বিপুল ভোটের ব্যবধানে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন।

বেসরকারীভাবে প্রাপ্ত ফলাফলে জানাগেছে, নড়াইল পৌরসভা আওয়ামীলীগের মনোনয়নপ্রাপ্ত নৌকা প্রতীকের প্রার্থী আঞ্জুমান আরা বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ১৯হাজার ২৬ ভোট। প্রতিদ্বন্দ্বি প্রার্থী বিএনপির (ধানের শীষ) জুলফিকার আলী মন্ডল পেয়েছেন ৩হাজার ৮শ ৭১ভোট। নড়াইল পৌরসভায় ভোটার রয়েছে ৩৪ হাজার ৩১৩। ভোট পড়েছে ৭৪.৯২ ভাগ।

বিজয়ের পর এক প্রতিক্রিয়ায় আওয়ামীলীগের আঞ্জুমান আরা বলেন, নড়াইল পৌরসভায় উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ভোটাররা স্বতঃস্ফুর্ত অংশগ্রহণ করে ভোট দিয়েছে।

এদিকে প্রতিদ্বন্দ্বি বিএনপির প্রার্থী জুলফিকার আলী মন্ডল অভিযোগ করেন, ভোট কেন্দ্রগুলিতে বিএনপির এজেন্টদের ভয়ভীতি দিয়ে বের করে দেয়া হয়েছে এবং টেবিলের ওপর প্রকাশ্যে নৌকায় ভোট নেয়া হয়েছে। ভোটারদের নাগরিক অধিকার হরণ করা হয়েছে।

কালিয়া পৌরসভায় আওয়ামীলীগের নৌকা প্রতীকের প্রার্থী ওয়াহিদুজ্জামান হীরা ১২হাজার ২১১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি বিএনপির সমর্থিত প্রার্থী স.ম ওয়াহিদুজ্জামান মিলু ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৬২৬ ভোট। কালিয়া ভোটার রয়েছে ১৬হাজার ৩৮৩ জন। কালিয়া পৌরসভায় ৮২ ভাগ।

আওয়ামীলীগের প্রার্থী ওয়াহিদুজ্জামান হীরা এক প্রতিক্রিয়ায় বলেন, ভোটাররা বঙ্গবন্ধুর কন্যা আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার উপহার নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন। এজন্য ভোটারদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাই।

তবে বিএনপির প্রার্থী স.ম ওয়াহিদুজ্জামান মিলু অভিযোগ করেন, প্রকাশ্যে টেবিলের ওপর ভোট নেয়া হয়েছে এবং এজেন্টদের ভয়ভীতি দিয়ে শুধুমাত্র নৌকায় ভোট নেয়া হয়েছে।’ এদিকে নির্বাচিত মেয়রদ্বয়কে দলীয় নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেছেন।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here