নড়াইলঃ

নড়াইলের লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চারজন চিকিৎসক ও একজন স্টাফ করোনায় আক্রান্ত হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন নড়াইলের সিভিল সার্জন ডা. আব্দুল মোমেন।

তিনি বলেন, বুধবার (২২ এপ্রিল) সকালে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৪ চিকিৎসকসহ একজন স্টাফের করোনা আক্রান্তের রিপোর্ট পজিটিভ এসেছে। এখন লোহাগড়ায় তাদের নিজ নিজ অবস্থানে (বাড়িতে) চিকিৎসা চলছে। ৫ জন আক্রান্তের পর লোহাগড়া উপজেলার সমগ্র এলাকা লকডাউন করা হয়েছে।

তিনি আরও বলেন, নড়াইল থেকে সংগৃহীত ৬৬টি করোনা নমুনার মধ্যে ৬৩টি রিপোর্ট পাওয়া গেছে। এ পর্যন্ত ৬ জনের পজেটিভ এবং ৫৭টি নেগেটিভ এসেছে। বাকি তিনটি নমুনার রিপোর্ট এখনও পাওয়া যায়নি।

উল্লেখ্য, এর আগে গত ১৩ এপ্রিল লোহাগড়া পৌরসভার ১নং ওয়ার্ডের পারছাত্রা এলাকার নওশের আলীর পূত্র নারায়নগঞ্জ থেকে বাড়িতে আসা সৈয়দ সুজন আলী (২৫) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বাড়িতেই চিকিৎসা নেয়। পরে সুজনের নমুনা রিপোর্ট দু’বার নেভেটিভ এসেছে। এখন সুজন সুস্থ।

জেলা প্রশাসক আনজুমান আরা বলেন, করোনায় আক্রান্ত স্টাফসহ চিকিৎসকদের চিকিৎসা প্রাথমিক পর্যায়ে নড়াইলে চলছে। তাদের রিপোর্ট পজিটিভ হলেও শারীরিক অবস্থা তুলনামূলক ভালো আছে। অবস্থা বুঝে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে, চিকিৎসক ও স্টাফসহ ৫ জনের করোনা আক্রান্তের খবরটি ছড়িয়ে পড়লে লোহাগড়াবাসীর মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here